মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

উচ্ছৃঙ্খল জীবন যাপনে বুঁদ নোবেল, মুখ ফেরাচ্ছে শ্রোতারা

ফোরাম প্রতিবেদক / ২১৩ জন দেখেছেন
আপডেট : জুলাই ১৩, ২০২২
উচ্ছৃঙ্খল জীবন যাপনে বুঁদ নোবেল, মুখ ফেরাচ্ছে শ্রোতারা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আগে নোবেল মানেই ছিল সুন্দর গান, প্রতিভার ঝলক। আর এখন নোবেল নামের সঙ্গে জুড়ে গেছে বিতর্ক। উঠতে বসতে ঝামেলায় জড়ান তিনি। ব‍্যক্তিগত জীবন থেকে কেরিয়ার, সবদিকেই নিজের বিপদ নিজেই বাড়িয়ে রেখেছেন নোবেল। এখন নিজের দেশের মানুষই অপছন্দ করছেন তাঁকে।

মইনুল আহসান নোবেল, বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী। তাঁর পরিচিতির পরিসর আরো বাড়ে ওপার বাংলায় গানের রিয়েলিটি শোয়ের ফাইনালিস্ট হওয়ার পর। নোবেলের রকস্টার মেজাজের প্রেমে পড়েছিলেন অনেকেই। নামীদামী শিল্পীদের থেকে প্রশংসা পেয়েছিলেন তিনি।

কিন্তু শো শেষে দেশে ফেরার পর থেকেই বিতর্কে জড়ানো শুরু হয় তাঁর। প্রথমে ব‍্যক্তিগত জীবনে নারীসঙ্গ আর মাদক সেবন নিয়ে কুৎসিত কেচ্ছা রটে যায় তাঁর নামে। সেসব স্তিমিত হওয়ার পর বিয়ে করেন নোবেল। কিন্তু পরবর্তীকালে তিনি দাবি করেন, তাঁর স্ত্রী সন্তানসম্ভবা অথচ বাবা তিনি নন। বিষয়টা নিয়ে অনেকদিন ধরে গসিপ চলেছিল নেটপাড়ায়।

বিতর্কে বিতর্কে জেরবার হয়ে গিয়েছেন নোবেল। তাঁর কেরিয়ারও এখন সঙ্কটে পড়েছে। সম্প্রতি ঈদ উপলক্ষে একটি নতুন গান প্রকাশ‍্যে এসেছে নোবেলের। ‘অপর প্রান্তে’ নামে গানটি মুক্তি পেয়েছে গত ৮ জুলাই। এখনো পর্যন্ত মোটে ৩০ হাজারের একটু বেশি ভিউ হয়েছে মিউজিক ভিডিওটিতে।

এর আগে নোবেলের বেশিরভাগ ভিডিওতেই লাখ লাখ ভিউ হত। বিশেষ করে স্ত্রী সালসাবিলের সঙ্গে তাঁর ‘তামাশা’ মিউজিক ভিডিওটি ৩.৬ মিলিয়ন ভিউ হয়েছিল। কিন্তু হঠাৎ করেই নোবেলের কেরিয়ারে অবনতি হতে শুরু করে। ফলাফল সবার চোখের সামনে।

অনেকের দাবি, নোবেল নিজেই নিজের পায়ে কুড়ুল মেরেছেন। ব‍্যক্তিগত জীবনে তো তাঁর বিতর্ক রয়েছেই, উপরন্তু অতিরিক্ত অহংকারে নামী ব‍্যক্তিত্বদেরও অপমান করতে বাদ রাখেননি নোবেল। অহংকারে অন্ধ হয়ে গিয়েছিলেন তিনি। এখন ফল ভোগ করছেন নোবেল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান