শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

ঈদে মুক্তি পাচ্ছে ১৬৯ প্রেক্ষাগৃহে ৬ ছবি

ফোরাম প্রতিবেদক / ৮০ জন দেখেছেন
আপডেট : জুন ২৮, ২০২৩
ঈদে মুক্তি পাচ্ছে ১৬৯ প্রেক্ষাগৃহে ৬ ছবি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ঈদুল আযহা উপলক্ষে বৃহস্পতিবার দেশের সিনেমা হলগুলোতে মুক্তি পাচ্ছে নতুন ৬টি ছবি। প্রেক্ষাগৃহে দর্শকদের উপচেপড়া ভিড়, হলভর্তি দর্শকের হইহুল্লোড়ে যেন আরও দিগুণ হয়ে যায় ঈদের আনন্দ। ইতোমধ্যে ঢালিউডে শুরু হয়ে গেছে ঈদুল আজহার আমেজ। আর এই উপলক্ষে দেশের প্রেক্ষাগৃহে মুক্তির জন্য প্রস্তুত রয়েছে ছয়টি চলচ্চিত্র।

মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলো হচ্ছে রায়হান রাফি পরিচালিত ‘সুড়ঙ্গ’, সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’, চয়নিকা চৌধুরী পরিচালিত ‘প্রহেলিকা’, বন্ধন বিশ্বাস পরিচালিত ‘লাল শাড়ি’, মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘জিম্মি’ ও হিমেল আশরাফ নির্মিত ‘প্রিয়তমা’। সংশ্লিষ্টদের সঙ্গে আলাপে জানা যায়, এই ছবিগুলো মোট ১৬৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে!

তবে মুক্তি পেতে যাওয়া ছবিগুলোর মধ্যে সুপারস্টার শাকিব খান একাই পেয়েছেন ১০৫টি হল! বাকিদের সবগুলো ছবি মিলে পাচ্ছে ৬৩টি সিনেমা হল।

কলকাতার অভিনেত্রী ইধিকা পালকে নিয়ে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ পরিচালনা করেছেন হিমেল আশরাফ। মুক্তি পেতে যাওয়া সবগুলো ছবির মধ্যে দর্শক আগ্রহের তুঙ্গে এই ছবি। ইতোমধ্যে শাকিবের লুক এবং প্রকাশিত ‘কোরবানি কোরবানি’ গানের কারণে দর্শকপ্রিয়তার শীর্ষে এটি।

চয়নিকা চৌধুরী পরিচালিত ‘প্রহেলিকা’ ছবিতে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ এবং বুবলী। আরও আছেন নাসির উদ্দিন খান, রাশেদ অপু প্রমুখ। জানা যায়, ছবিটি মুক্তি পাচ্ছে ৮টি সিনেমা হলে। অন্যদিকে, রায়হান রাফী পরিচালিত আফরান নিশো ও তমা মির্জা অভিনীত ছবি ‘সুড়ঙ্গ’ পাচ্ছে ২৭টি হল।

অবৈধ ক্যাসিনো ও অর্থ পাচারের প্রেক্ষাপটে সৈকত নাসির পরিচালিত নিরব ও বুবলী অভিনীত ‘ক্যাসিনো’ মুক্তি পাচ্ছে ১৭ সিনেমা হলে। তাঁত শিল্পকে উপজীব্য করে বন্ধন বিশ্বাস পরিচালিত সরকারী অনুদান প্রাপ্ত অপু বিশ্বাস ও সাইমন সাদিকের ‘লাল শাড়ি’ মুক্তি পাচ্ছে ১২টি সিনেমা হলে।

মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘জিম্মি’ সিনেমাটি এই ঈদে মুক্তি পাবে বলে নিশ্চিত করেছেন এর নির্মাতা। এতে অভিনয় করেছে মনোয়ার হোসেন ডিপজল ও শিরীন শিলা।

হল মালিক সমিতির সেক্রেটারি আওলাদ হোসেন বলেন, আশা করছি এবার ঈদে সিনেমার ব্যবসা ভালো যাবে। প্রিয়তমা সবচেয়ে বেশী হল পেয়েছে। অন্য যে ছবিগুলো মুক্তি পাচ্ছে সবগুলো বেশ ভালো। কোন ছবি কেমন যাবে সেটা ঈদের তৃতীয়দিন থেকে বোঝা যাবে।

স্টার সিনেপ্লেক্সের বিপণন কর্মকর্তা মেজবাহ আহমেদ বলেন, প্রিয়তমা, সুড়ঙ্গ, প্রহেলিকা এবং ক্যাসিনো চারটি ছবি সিনেপ্লেক্সে চলবে। গত বছরের পাশাপাশি গত ঈদেও বাংলা ছবির দর্শক সিনেপ্লেক্সে বেড়েছে। আমরা মনে করি, ভালো ছবি দিতে পারলে সিনেপ্লেক্সে দর্শকের ঢল নামবে।

The short URL of the present article is: https://tvforumbd.com/8sgj


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান