মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

ঈদে নতুন ছবি ‘অমানুষ’ এর টেলিভিশন প্রিমিয়ার

ফোরাম প্রতিবেদক / ২৮৭ জন দেখেছেন
আপডেট : জুন ২৫, ২০২২
ঈদে নতুন ছবি ‘অমানুষ’ এর টেলিভিশন প্রিমিয়ার
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

চলতি মাসে বড় পর্দায় মুক্তি পেয়েছে অনন্য মামুন পরিচালিত সিনেমা ‘অমানুষ’। নিরব-মিথিলা জুটির প্রথম এই সিনেমা দ্বিতীয় সপ্তাহেও বেশকিছু প্রেক্ষাগৃহে চলছে। আর এরমধ্যেই জানা গেল, আসন্ন ঈদুল আযহায় দর্শক ছবিটি ছোট পর্দায়ও দেখতে পারবেন।

চ্যানেল আইয়ের অনুষ্ঠান বিভাগ থেকে জানানো হয়েছে, আসছে ঈদুল আযহায় চ্যানেল আইয়ের পর্দায় দর্শক সিনেমাটি দেখতে পারবেন। ঈদের চতুর্থ দিন সকাল ১০টা ১৫ মিনিটে হবে ছবিটির টেলিভিশন প্রিমিয়ার।

গেল এপ্রিলে শুরু হয় নিরব-মিথিলা জুটির ‘অমানুষ’র শুটিং। সিনেমায় ডাকাতের চরিত্রে অভিনয় করেছেন নিরব। জঙ্গলে এই ডাকাতদের খপ্পড়ে পড়েন মিথিলা। গল্পের শুরুটা সেখান থেকে। ঘটতে থাকে একের পর এক অঘটন।

নিরব বলেন, সিনেমাটির জন্য যথেষ্ট প্রস্তুতি নিতে হয়। ডাকাত চরিত্রের জন্য মাথার চুল ছেঁটে ফেলতে হয়েছে। পোশাকেও পরিবর্তন এনেছি। এই নিরবকে আগে কখনই দেখেনি দর্শক।

অনন্য মামুন বলেন, এ সিনেমার মাধ্যমে নতুন নিরবের জন্ম হবে। তার এই পরিবর্তনটা আরও পাঁচ বছর আগে হলে নিরবের অবস্থান অনেক উপরে থাকতো। দেরিতে হলেও নিরব নিজেকে ট্রান্সফর্ম করেছেন। তাকে সেভাবে বলেছি সেভাবেই নিজেকে সঁপে দিয়েছেন। সবচেয়ে বেশি মুগ্ধ হয়েছি ভালো কাজের জন্য তার লেগে থাকার মানসিকতায়।

অনন্য মামুন আরও বলেন, মিথিলা আমার পছন্দের অভিনেত্রীদের একজন। কাজ করতে গিয়ে দেখেছি তিনি যেমন সিরিয়াস, তেমনি সিনসিয়ার। তার উপস্থিতি এই সিনেমাকে নিশ্চয়ই দর্শকদের কাছে ভিন্নমাত্রা যোগ করবে।

নিরব-মিথিলা ছাড়াও ‘অমানুষ’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেন মিশা সওদাগর, নওশাবা আহমেদ, রাশেদ অপু, শহীদুজ্জামান সেলিমসহ অনেকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/j4d4


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান