মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

ঈদে ঢাকায় মুক্তি পাচ্ছে ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’

ফোরাম প্রতিবেদক / ২১২ জন দেখেছেন
আপডেট : জুলাই ৭, ২০২২
ঈদে ঢাকায় মুক্তি পাচ্ছে ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ঈদুল আজহাকে কেন্দ্র করে স্টার সিনেপ্লেক্সে আসছে হলিউডের এ সময়ের অন্যতম আলোচিত ছবি ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’।

৮ জুলাই যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পাবে ছবিটি। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে মার্ভেল ভক্তদের কাঙ্খিত এ ছবি। দর্শকদের ঈদ বিনোদনে এটি বাড়তি মাত্রা যোগ করবে বলে মনে করছেন স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

এরইমধ্যে ছবির অগ্রিম টিকেট বিক্রি শুরু হয়েছে। টিকেটের জন্য দর্শকদের দীর্ঘ লাইনও লক্ষ্য করা গেছে। অনলাইনে এবং কাউন্টারে প্রচুর দর্শক টিকেটের জন্য রীতিমত হুমড়ি খেয়ে পড়েছেন বলে জানান স্টার সিনেপ্লেক্সের মিডিয়া অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ।

মার্ভেল ভক্তদের সময়টা ইদানিং ভালোই যাচ্ছে। একের পর এক সিরিজ আর সিনেমায় ভরপুর সুপারহিরোর জগৎ আলোড়িত করছে তাদের। সেই পালে হাওয়া দিতে এবার আসছে ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’। গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সির সঙ্গে মহাকাশে পাড়ি জমানোর পর অনেক দিন ধরেই নিখোঁজ থর। শেষ দেখা মিলেছিল অ্যাভেঞ্জারসদের সঙ্গে মিলে থানোসকে হারানোর সময়। নিজের নগরী এজগার্ডের দায়িত্ব ভ্যালকায়রির হাতে সঁপে এক প্রকার অবসরেই চলে গেছে ওডিনপুত্র। কিন্তু ট্রেলারে দেখা গেছে, অবসর নিলেও বসে নেই থর। বাঁচিয়ে চলেছে নানা গ্রহকে। চমক হিসেবে আট বছর পর ফিরে এসেছে থরের বান্ধবী জেইন। রহস্যময়ভাবে থরের হাতুড়ি আর শক্তি দুটোই আছে তার কাছে। সেই রহস্য উদ্ঘাটনের ফাঁকেই হাজির সুপারভিলেন গর দ্য গড বুচার, যার মূল লক্ষ্য থরসহ সব দেবতাকে ধ্বংস করা। চরিত্রটিতে অভিনয় করেছেন সবার প্রিয় ব্যাটম্যানখ্যাত অভিনেতা ক্রিস্টিয়ান বেল। এ ছাড়া থরের চরিত্রে ক্রিস হেমসওয়ার্থ তো থাকছেনই।

সিনেমায় পিটার কুইলের চরিত্রে থাকছেন ক্রিস প্যাট, জিউসের চরিত্রে রাসেল ক্রো, ভ্যালকারিন হিসেবে টেসা থম্পসন। বিরতি দিয়ে মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সে ফিরেছেন নাটালি পোর্টম্যান। গল্পটিতে জেন ফস্টারকে ফিরিয়ে আনা হয়েছে। ২০১১ সালে কেনেথ ব্রানা পরিচালিত থরে নাটালি এ চরিত্রটি করেছিলেন। পরবর্তী সিনেমাগুলোয় জেন ফস্টারের উপস্থিতি ছিল না। এবারের ছবিতে জেন ফস্টার শক্তিশালী এক চরিত্র হয়ে ফিরছে।

এই মুহুর্তে আলোচনার তুঙ্গে আছে প্রেম ও প্রলয়ের সিনেমাটি। থর এবং তার সঙ্গী সাথীদের জন্য মহাকাশের দুর্ধর্ষ অভিযান কেমন হয়, তাই দেখার অপেক্ষায় দর্শকেরা।

The short URL of the present article is: https://tvforumbd.com/nbun


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান