শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

ঈদের দেড় ডজন নাটকে মানসী প্রকৃতি

ফোরাম প্রতিবেদক / ৭৩ জন দেখেছেন
আপডেট : জুন ২৬, ২০২৩
ঈদের দেড় ডজন নাটকে মানসী প্রকৃতি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সময়টা এখন জনপ্রিয় অভিনেত্রী মানসী প্রকৃতির। এই অভিনেত্রী ক্যারিয়ারের সুসময় পার করছেন। গেল ঈদুল ফিতরে প্রকৃতি অভিনীত ২০টির মতো নাটক টেলিভিশন ও অনলাইন মাধ্যমে প্রচারিত হয়। নাটকগুলো থেকে বেশ প্রশংসা কুড়ান তিনি। তারই ধারাবাহিকতায় এই ঈদেও তাকে নতুন দেড় ডজন নাটকে দেখা যাবে।

প্রকৃতি অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে আদিবাসী মিজান পরিচালিত ‘রিক্সাওয়ালার ভেলকি ২’ ও ‘মিউচুয়াল চোর’, ইমন রাবেক’র ‘এতিমের সংসার ২’, কায়কোবাদের ‘কাম ফ্রম নোয়াখালী’, এস কে শুভর ‘স্টুপিড লাভার’ ও ‘আতর’ প্রভূতি।

এ প্রসঙ্গে মানসী প্রকৃতি বলেন, ‘নতুন সিনেমার শুটিংয়ে ব্যস্ত থাকার কারণে এবার সেভাবে নাটকে কাজ করতে পারিনি। তবে গত ঈদের ছুটি কাটিয়ে একটানা বেশ কয়েকদিন নাটকের শুটিংয়ে ব্যস্ত ছিলাম। ঈদে যে কাজগুলো আসছে প্রতিটি কাজই আমার পছন্দের এবং ভিন্ন ঘরানার সব চরিত্র। বর্তমানে আমি কাজের ব্যাপারে বেশ সচেতন। দর্শকদের প্রত্যাশা মাথায় রেখেই কাজ করছি। আশা করছি, বরাবরের মতো এবারের ঈদের কাজগুলো সবার মন ছুঁয়ে যাবে।’

প্রকৃতি অভিনীত গেল ঈদে সবচেয়ে বেশি সাড়া ফেলেছিল ‘রিক্সাওয়ালার ভেলকি’ নাটকটি। এর দর্শক সাড়া এখনো পাচ্ছেন বলে জানিয়েছেন তিনি। তারই ধারাবাহিকতায় এই ঈদের জন্য নির্মিত হয়েছে ‘রিক্সাওয়ালার ভেলকি ২’। এই নাটকেও প্রকৃতির সহশিল্পী জনপ্রিয় অভিনেতা জামিল হোসেন। নাটকটি নিয়ে বেশ আশাবাদী এই অভিনেত্রী।

প্রকৃতি অভিনীত মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাগুলো হচ্ছে ‘রং রোড-আদুরী অধ্যায়’, ‘যন্ত্রণা’ ও ‘দুই ঘণ্টা দশ মিনিট’। ঈদের পর ধারাবাহিকভাবে সিনেমাগুলো প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানিয়েছেন তিনি।

ভিউয়ের দৌড়েও মিলিয়ন মিলিয়ন ভিউ হয় প্রকৃতির নামেই। তার কাজের চরিত্রগুলো এখন মানুষের মুখে মুখে। যার প্রমাণ পাওয়া গেছে বহুবার। নামি নির্মাতা ও সহশিল্পী বিপরীতে না থাকলেও ব্যক্তি নামে প্রযোজক-নির্মাতারা প্রকৃতিকে নিয়ে ভাবছেন, কাজ করছেন। তার অভিনীত চরিত্রও দর্শক মনে গেঁথে থাকছে। প্রকৃতি এগিয়ে যাচ্ছেন আপন গতিতে।

The short URL of the present article is: https://tvforumbd.com/6x0r


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান