সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

ইসরায়েল প্রসঙ্গে সুপার মডেল গিগি হাদিদের বিস্ফোরক পোস্ট

বিনোদন ডেস্ক / ৪৬ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ২৮, ২০২৩
ইসরায়েল প্রসঙ্গে সুপার মডেল গিগি হাদিদের বিস্ফোরক পোস্ট
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ইসরায়েল-হামাস সংঘাতের প্রেক্ষাপটে ইসরায়েল বিরোধী মন্তব্যের জেরে ক্ষোভের মুখে পড়েছেন ফিলিস্তিনি-আমেরিকান সুপার মডেল গিগি হাদিদ। তিনি বলেন, ইসরায়েলই একমাত্র দেশ যারা শিশুদের যুদ্ধবন্দি করে রাখে। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে দেওয়া পোস্টে তিনি এমন মন্তব্য করেন। যদিও পরে পোস্টটি তিনি মুছে ফেলেন।

২৮ বছর বয়সি গিগি হাদিদ বরাবরই ইসরায়েল-ফিলিস্তিন সংঘাতের বিষয়ে সোচ্চার। গত ৭ অক্টোবর হামাসের আকস্মিক আক্রমণের আগে তিনি ওই পোস্টে বলেন, ফিলিস্তিনিদের হত্যা, নির্যাতন, ধর্ষণ, অপহরণ ও নিপীড়ন করে আসছে ইসরায়েল। তিনি লেখেন, আহমেদ আলমানসরা নামের ১৩ বছরের ফিলিস্তিনি এক শিশু প্রসঙ্গে এমন মন্তব্য করেন তিনি। আলমানসরা ও তার ভাই ২০ বছর বয়সি এক নিরাপত্তারক্ষী ও ১৩ বছর বয়সি ছেলেকে ছুরিকাঘাত করার পর ইসরায়েলি পুলিশ গ্রেফতার করে। তার ১২ কারাদণ্ড হয় এবং পরে তা কমিয়ে সাড়ে ৯ বছর করা হয়।

তবে গিগি হাদিদের দাবি, গুরুতর স্বাস্থ্য সমস্যার মাঝেও দখলদার ইসরায়েল আলমানাসরাকে অপহরণ করেছে ও নির্জন কারাবাসে রেখেছে। এভাবে শত শত ফিলিস্তিনি শিশুবন্দি ইসরায়েলি কারাগারে ভুগছে। গিগি হাদিদের রিপোস্ট করা এক ভিডিওতে দাবি করা হয়, স্বাস্থ্য কর্মকর্তারা স্বীকার করেছেন যে, ইসরায়েলি কর্তৃপক্ষ সম্মতি ছাড়াই বছরের পর বছর ধরে মৃত ফিলিস্তিনিদের অঙ্গ সংগ্রহ করছে।

হাদিদের অবস্থান সোশ্যাল মিডিয়ায় ক্ষোভের সৃষ্টি করেছে। এছাড়াও বেশ কয়েকজন ব্যবহারকারী মডেলিং এজেন্সি আইএমজি-কে এ সুপার মডেলের সঙ্গে চুক্তি বাতিলের দাবি তুলেছেন। সূত্র: নিউ ইয়র্ক পোস্ট

The short URL of the present article is: https://tvforumbd.com/omd1


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান