বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন

ইয়ামি ও আদিত্য জানালেন প্রথম সন্তানের নাম

বিনোদন ডেস্ক / ২১ জন দেখেছেন
আপডেট : মে ২০, ২০২৪
ইয়ামি ও আদিত্য জানালেন প্রথম সন্তানের নাম
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউডের পরিচিত মুখ অভিনেত্রী ইয়ামি গৌতম। তিন বছর আগে বিয়ে পরিচালক আদিত্য ধরকে বিয়ে করেন তিনি। এবারে অভিনেত্রী জানালেন তার মা হওয়ার খবর। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন বলছে, আজ (২০ মে) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা দুজনেই জানিয়েছেন সন্তান আগমনের খবর। জানিয়েছেন তাদের সন্তানের নাম।

ইনস্টাগ্রাম পোস্টে ইয়ামি লেখেন, আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের পুত্র বেদাবিদের জন্মের খবর। অক্ষয় তৃতীয়ার দিন সে আমাদের জীবনে এসেছে। আপনারা সকলে ওকে আশীর্বাদ আর ভালোবাসায় ভরিয়ে দিন। আমাদের সন্তানের জন্য প্রার্থনা করবেন। গত ১০ মে মুম্বাইয়ের সুরিয়া হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন ৩৫ বছর বয়সি এই অভিনেত্রী। ইয়ামি ও পরিচালক আদিত্য ধর দম্পতির এটি প্রথম সন্তান।

গত ফেব্রুয়ারি মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান ইয়ামি গৌতম। ২৩ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ইয়ামি অভিনীত সিনেমা ‘আর্টিকেল ৩৭০’। আদিত্য জামবল পরিচালিত সিনেমাটির প্রযোজক ছিলেন ইয়ামির স্বামী আদিত্য। সিনেমা মুক্তির আগে সংবাদ সম্মেলনে ইয়ামি জানিয়েছিলেন, অন্তঃসত্ত্বা অবস্থাতেই অ্যাকশনধর্মী সিনেমাটির শুটিং করেছিলেন তিনি।

‘উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমা পরিচালনা করেন আদিত্য ধর। এ সিনেমার সেটে ইয়ামি ও আদিত্য ধরের প্রেমের সম্পর্কের শুরু। এরপর ২০২১ সালের জুনে বিয়ে করেন তারা। বলিউডের বিয়ে মানেই জাঁকজমক, কাপড়, খাবার, ছবি, ভিডিও—সবখানে এলাহিকাণ্ড। আর সেখানে সাদামাটা ভাবে মায়ের শাড়িতে বিয়ে করেছিলেন ইয়ামি। এ জন্য সে সময়ে নেটিজেনদের প্রশংসা পেয়েছিলেন এই বলিউডের নায়িকা।

The short URL of the present article is: https://tvforumbd.com/lz6w


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান