শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

ইফতার করছেন রাখি সাওয়ান্ত, ভিডিও ভাইরাল

ফোরাম প্রতিবেদক / ৪৮ জন দেখেছেন
আপডেট : মার্চ ২৬, ২০২৩
ইফতার করছেন রাখি সাওয়ান্ত, ভিডিও ভাইরাল
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউডের ঠোঁটকাটা স্বভাবের অভিনেত্রী রাখি সাওয়ান্ত প্রায় সময়ই আলোচনা-সমালোচনায় থাকেন। কখনো ক্যারিয়ার, আবার কখনো ব্যক্তিজীবন নিয়েই চর্চায় থাকেন তিনি। কিছুদিন আগেই জানান, প্রেমিক আদিলের সঙ্গে বিয়ে হয়েছে তার। এ জন্য ইসলাম ধর্মও গ্রহণ করেছেন তিনি।

এদিকে শুরু হয়েছে পবিত্র রমজান মাস। এ মাস শুরুর কিছুদিন আগে তিনি জানিয়েছিলেন, আমি রোজা থাকতে চাই। যাতে আমার পাপ মুছে যায়। আর এখন রোজা রাখছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, শনিবার একটি ইফতার পার্টিতে দেখা যায় তাকে। যেখানে তার বন্ধু ও কাছের মানুষদের দেখা যায়।

অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামেও সেই ভিডিও দেখা গেল। যেখানে দেখা যায়, বিভিন্ন ধরনের ফল দিয়ে সাজানো প্লেট। সঙ্গে নানা ভাজাপোড়া খাবার। এসব খাবার নিয়ে আজানের অপেক্ষায় বসে আছেন রাখিসহ সবাই। আর আজান দেয়া শুরু হলে দোয়া পড়ে ইফতার করতে দেখা যায় তাকে।

এদিকে রাখির এ ভিডিও সোশ্যালে ছড়িয়ে পড়লে তাতে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। সেখানে কেউ অভিনেত্রীর প্রশংসা করছেন, আবার কেউ কটাক্ষ করছেন। এক নেটিজেন মন্তব্য করেছেন—আপনি কখনো খ্রিস্টান, কখনো মুসলিম; যখন যা খুশি তাই হয়ে যান। আসলে আপনি যে ধর্মই পালন করুন না কেন, যেকোনো একটি করুন।

এছাড়া অন্য একজন মন্তব্য করেছেন, এ পরিবর্তন ভালো। এই পরিবর্তন আপনার হৃদয়ে শান্তি এনে দেবে।

https://www.instagram.com/reel/CqODlmAoJ9Y/?utm_source=ig_embed&ig_rid=91f432d3-5300-420c-9814-9c4f07b2b293

 

The short URL of the present article is: https://tvforumbd.com/i3oo


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান