মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

ইন্দো-বাংলা আইকনিক স্টার অ্যাওয়ার্ড পেলেন মিথিলা

ফোরাম প্রতিবেদক / ৯১ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ২৯, ২০২৩
ইন্দো-বাংলা আইকনিক স্টার অ্যাওয়ার্ড পেলেন মিথিলা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

শোবিজ জগতের তারকাদের নিয়ে প্রতি বছরের মতো এবারও অনুষ্ঠিত হয়েছে ইন্দো-বাংলা আইকনিক স্টার অ্যাওয়ার্ড-২০২৩। আর এবারের ইন্দো-বাংলা আইকনিক স্টার অ্যাওয়ার্ড পেয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী এবং মডেল রাফিয়াথ রশিদ মিথিলা। ‘মন্টু পাইলট’ ওয়েবসিরিজে অভিনয়ের জন্য তার হাতে উঠেছে এই সম্মাননা।

গতকাল শুক্রবার (২৮ এপ্রিল) কলকাতার কলামন্দির প্রেক্ষাগৃহে আয়োজিত এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তাকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। আজ শনিবার দুপুরে এ বিষয়ে মিথিলা তার ফেসবুক ভেরিফায়েড পেজে একটি স্ট্যাটাস দিয়ে কয়েকটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, ‘ইন্দো-বাংলা আইকনিক স্টার অ্যাওয়ার্ড ২০২৩-এ সম্মাননার জন্য ধন্যবাদ।’

ছবিটি পোস্ট করার আড়াই ঘণ্টার ব্যবধানে আট হাজার ৪০০ লাইক পড়েছে এবং ৩৮৩ জন নেটিজেন কমেন্টে করেছেন। নেটিজেনরা প্রিয় অভিনেত্রীকে অভিনন্দন জানাচ্ছে।

ইন্দো-বাংলা আইকনিক স্টার অ্যাওয়ার্ড-২০২৩ উৎসবের উদ্যোক্তা ছিলেন আইএসএফবিএ কমিটির কর্ণধার পিয়াল হোসেন, শর্মিষ্ঠা ঘোষসহ বেশ কিছু সংস্কৃতি প্রেমিক মানুষ। কাশফিয়া জুয়েলারি ডিজাইনার প্রেজেন্টস আইকনিক স্টার অ্যাওয়ার্ড-২০২৩, পাওর্য়াড বাই বিটিএলে বাংলাদেশ-কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা, অভিনেত্রী, পরিচালক, সঙ্গীত শিল্পীরা ছাড়াও এই উৎসবে দুই বাংলার বিশিষ্ট ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

রাফিয়াথ রশিদ মিথিলা বাংলাদেশের একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী, গীতিকার, সুরকার, অভিনেত্রী এবং মডেল। তিনি মিথিলা নামেই সবার কাছে পরিচিত। ২০০৬ সালের ৩ আগস্ট সঙ্গীতশিল্পী তাহসানকে বিয়ে করেন তিনি। বিয়ের পরে উভয়ে যৌথভাবে বের করেছেন একাধিক গানের অ্যালবাম। ২০১৩ সালের ৩০ এপ্রিল আইরা নামক কন্যাসন্তানের জন্ম দেন তিনি। ২০১৭ সালের জুলাইয়ে তাদের বিচ্ছেদ ঘটে। পরে ২০১৯ সালের ৬ ডিসেম্বর ভারতের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন এই অভিনেত্রী।

The short URL of the present article is: https://tvforumbd.com/gtij


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান