মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

ইনারিতুর ছবিতে সুপারস্টার টম ক্রুজ

বিনোদন ডেস্ক / ২৩ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২৫, ২০২৪
ইনারিতুর ছবিতে সুপারস্টার টম ক্রুজ
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিশ্বখ্যাত মেক্সিকান পরিচালক আলেহান্দ্রো গঞ্জালেস ইনারিতু। তার নির্মিত সিনেমা ‘দ্য রেভিন্যান্ট’ এ অভিনয় করে অস্কার জিতেছিলেন জনপ্রিয় হলিউড অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও। শোনা যাচ্ছে,‘দ্য রেভিন্যান্ট’ এর পর আবারও ইংরেজি ভাষার ছবি নিয়ে আসছেন ‘আমোরেস পেরোস’ খ্যাত নির্মাতা। ডেডলাইন অনলাইন ভার্সনের প্রতিবেদন অনুযায়ী, ইনারিতুর সেই ছবিতে অভিনয় করতে যাচ্ছেন হলিউড সুপারস্টার টম ক্রুজ।

তবে টম ক্রুজকে নিয়ে ইনারিতুর ছবিটি নিয়ে এরচেয়ে বেশি কোনো তথ্যই আর দেয়া হয়নি সেই প্রতিবেদনে। জানা গেছে, প্রি-প্রোডাকশন থেকেই সম্পূর্ণ গোপনীয়তা রক্ষা করে হচ্ছে ছবির কাজ।

নতুন এই ছবির মাধ্যমে দশ বছর পর ইনারিতুর সাথে যৌথভাবে চিত্রনাট্য তৈরী করতে এক হয়েছেন নিকোলা জিয়াকোবোন এবং আলেক্সান্দ্র দিনালারি জুনিয়র। এর আগে, ইনারিতুর প্রথম ইংরেজি ছবি ‘বার্ডম্যান’ এর চিত্রনাট্য করেছিলেন তারা।

‘বার্ডম্যান’ এর বছর খানেক পর ইনারিতু নির্মাণ করেন তার দ্বিতীয় ইংরেজি ভাষার ছবি ‘দ্য রেভিন্যান্ট’। যা সাড়া ফেলে দিয়েছিলো বিশ্বজুড়ে। সেই ছবিতে অভিনয়ের মাধ্যমে হলিউড সুপারস্টার লিওনার্দো ডিক্যাপ্রিওর হাতে প্রথমবার সেরা অভিনেতা হিসেবে অস্কার উঠে ।

‘দ্য রেভিন্যান্ট’ করার পর দীর্ঘদিন সিনেমা করেননি ইনারিতু। বেশ কিছু বছর বিরতিতে ছিলেন। বছর পাঁচেক পর ২০২২ সালে তিনি ফিরে আসেন মেক্সিকান সিনেমা ‘বারদো’ নিয়ে। টম ক্রুজকে নিয়ে সিনেমা নির্মাণের কথা সত্যি হলে এটি হতে যাচ্ছে ইনারিতুর তৃতীয় ইংরেজি ভাষার ছবি।

The short URL of the present article is: https://tvforumbd.com/18qh


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান