মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:০৪ অপরাহ্ন

ইনজুরির গুঞ্জন উড়িয়ে যা বললেন ডি পল

ফোরাম প্রতিবেদক / ৬৪ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ৮, ২০২২
ইনজুরির গুঞ্জন উড়িয়ে যা বললেন ডি পল
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে মাঠে নামার আগে গুঞ্জন ছড়ায়, হ্যামস্ট্রিংয়ে অস্বস্তি অনুভব করছেন রদ্রিগো ডি পল, ফলে ডাচদের বিপক্ষে তার মাঠে নামা নিয়ে রয়েছে শঙ্কা। তবে সকল গুঞ্জনকে উড়িয়ে দিয়ে ডি পল নিজেই জানালেন, সবকিছু ঠিক আছে।

বুধবার (৭ ডিসেম্বর) কাতার বিশ্ববিদ্যালয় মাঠে ডাচদের বিপক্ষে মাঠে নামার আগে অনুশীলন করে আর্জেন্টিনা দল। সেখানে সতীর্থদের সঙ্গে ওয়ার্ম-আপ করলেও ফুটবল খেলেননি ডি পল। আর তাতেই গুঞ্জন ছড়ায়, হ্যামস্ট্রিংয়ে অস্বস্তি অনুভব করছেন তিনি।

ডি পলের চোটের গুঞ্জনে ভক্ত-সমর্থকদের মনে যখন শঙ্কার কালো মেঘ জমতে শুরু করেছে, তখনই সকল গুঞ্জনকে উড়িয়ে সত্যটা জানালেন তিনি। নিজের অনুশীলনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে পোস্ট করে তিনি লিখেন, ‘সবকিছু ঠিক আছে। আমরা ঠিকমতো কাজ চালিয়ে যাচ্ছি। আরও একটি ফাইনালের জন্য ভালমতো তৈরি হচ্ছি। চলো আর্জেন্টিনা, একসঙ্গে সামনে এগিয়ে যাই।’

শুক্রবার (৯ ডিসেম্বর) কাতার বিশ্বকাপের সেমিফাইনালে ওঠার লড়াইয়ে নেদারল্যান্ডসের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। কাতারের লুসাইল স্টেডিয়ামে হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দিবাগত রাত একটায়।

The short URL of the present article is: https://tvforumbd.com/gehr


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান