বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০১ অপরাহ্ন

ইত্যাদি খ্যাত অভিনেতা মহিউদ্দিন বাহার মারা গেছেন

ফোরাম প্রতিবেদক / ৩৬০ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ১৪, ২০২০
ইত্যাদি খ্যাত অভিনেতা মহিউদ্দিন বাহার মারা গেছেন
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ খ্যাত অভিনেতা মহিউদ্দিন বাহার আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ সোমবার ভোর পাঁচটার দিকে মহিউদ্দিন বাহার মারা গেছেন। তার বয়স হয়েছিল ৭৩ বছর।

অভিনেতার বড় ছেলে মো. মঈন মৃত্যুর খবর নিশ্চিত করেন।

দীর্ঘ দিন ধরে এই অভিনেতা হার্ট ও কিডনি রোগে ভুগছিলেন। আজ ভোরের দিকে দয়াগঞ্জের বাসায় তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে দ্রুত ইব্রাহিম ডায়াবেটিক হাসপাতালে নেওয়া হয়। সেখানকার চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। আজ বাদ আসর নিজ এলাকায় জানাজার পর সেখানকার কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

মহিউদ্দিন বাহার ১৯৪৭ সালের ২৭ ডিসেম্বর ফেনী সদর উপজেলার মোটবী ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি সরকারের সিনিয়র সহকারী সচিব হিসেবে ২০০৫ সালে অবসর নেন।

১৯৭৭ সালে বাংলাদেশ টেলিভিশনের ছোটদের সিরিজ ‘রোজ রোজ’-এ প্রথম অভিনয় করেন মহিউদ্দিন বাহার। এরপর চাকরির পাশাপাশি হুমায়ূন আহমেদ, গিয়াস উদ্দিন সেলিমসহ অনেকের নাটকে অভিনয় করেন।

প্রায় ২৬ বছর ধরে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে সমাজের নানা অসংগতি নিয়ে অভিনয় করেন মহিউদ্দিন বাহার। ইত্যাদিতে নোয়াখালীর আঞ্চলিক ভাষায় মহিউদ্দিন বাহারের স্বভাবসুলভ সংলাপ হাসির খোরাক জোগাত।

The short URL of the present article is: https://tvforumbd.com/v5yh


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান