মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

‘ইত্যাদি’তে বাঁধন, তুষি ও নূর

ফোরাম প্রতিবেদক / ৭৯ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ৩, ২০২৩
‘ইত্যাদি’তে বাঁধন, তুষি ও নূর
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আসছে ঈদে ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে অংশ নিয়েছেন সময়ের তিন তারকা আজমেরী হক বাঁধন, নাজিফা তুষি ও সাবিলা নূর। তারা অংশ নিয়েছেন তিনটি সামাজিক ব্যাধি নিয়ে আয়োজিত দর্শক পর্বে। যেখানে সময়ের জনপ্রিয় এই তিনজন অভিনেত্রীর সঙ্গে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক অভিনয় করেছেন।

অনুষ্ঠানটির জনক হানিফ সংকেত জানান, মরণব্যাধি ক্যানসারের মতো কিছু কিছু সামাজিক ব্যাধি সমাজের রন্ধ্রে রন্ধ্রে ছড়িয়ে পড়েছে। এসব ব্যাধি দূর করতে সবার আগে মানসিকতা পরিবর্তন ও বৈষম্য দূর করতে হবে। সামাজিক দায়বদ্ধতা থেকে ‘ইত্যাদি’তে সেই সচেতনতামূলক বক্তব্য তুলে ধরা হচ্ছে এই তিন অভিনেত্রীর মাধ্যমে।

নির্মাণ প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন জানায়, এই ব্যতিক্রমী পর্বে শিল্পীরা যেমন আনন্দ পেয়েছেন, দর্শকরাও তেমনি শিল্পীদের অভিনয়, বিষয় ও পরিবেশনায় ভিন্ন স্বাদ পেয়েছেন। বাড়ির দর্শকরাও এই ব্যতিক্রমী পরিবেশনাটি যথেষ্ট উপভোগ করবেন।

ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন, স্পন্সর করেছে কেয়া কসমেটিকস লিমিটেড। প্রতিবারের মতো এবারও ঈদের বিশেষ ‘ইত্যাদি’ ঈদের পরদিন বিটিভির ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে।

The short URL of the present article is: https://tvforumbd.com/p4sp


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান