মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

‘ইত্যাদি’তে জাতীয় নারী ক্রিকেট ও ফুটবল দল

ফোরাম প্রতিবেদক / ১১৩ জন দেখেছেন
আপডেট : মার্চ ২৭, ২০২৩
‘ইত্যাদি’তে জাতীয় নারী ক্রিকেট ও ফুটবল দল
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

পরিবারের সবার একসঙ্গে বসে দেখার মত জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠানগুলোর একটি ‘ইত্যাদি’। প্রচারের ৩৪ বছরেও মানুষের মনে আজও ‘ইত্যাদি’র জায়গা আছে আগের মতোই। বিষয়বৈচিত্র্য আর বিনোদন, দুটোই হাত ধরাধরি করে চলে অনুষ্ঠানটিতে। প্রতি বছরের মত ঈদুল ফিতরেও প্রচার হবে ইত্যাদি। আর ঈদ উপলক্ষে নির্মিত ইত্যাদির চমকানো সব বিষয়ের মধ্যে একটি বিশেষ পর্ব হচ্ছে দেশাত্মবোধক গান।

এই দেশের গানে কণ্ঠ দিয়েছেন সাবিনা ইয়াসমিন। তার সঙ্গে ‘ইত্যাদি’র মঞ্চে অংশ নিয়েছেন বাংলাদেশ নারী ফুটবল দল এবং বাংলাদেশ নারী ক্রিকেট দল। ফাগুন অডিও ভিশন এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, খেলোয়াড়দের সবাই অত্যন্ত আন্তরিকতার সঙ্গে গানটির ধারণ কাজে সহযোগিতা করেছেন। মিরপুর ইনডোর স্টেডিয়ামে কয়েক হাজার দর্শকের স্বতঃস্ফূর্ত করতালির মধ্য দিয়ে গানটি ধারণ করা হয়। খেলোয়াড়দের দেখে পুরো স্টেডিয়াম জুড়ে দর্শকরা ‘বাংলাদেশ-বাংলাদেশ’ ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে।

‘পতাকার লাল সূর্যটা মাগো, প্রতিটি হৃদয়ে জ্বেলে দাও’ শিরোনামে গানটির কথা লিখেছেন গীতিকার মোহাম্মদ রফিকউজ্জামান, সুর ও সংগীত পরিচালনা করেছেন তরুণ সুরকার আকাশ মাহমুদ।

‘ইত্যাদি’র রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন, স্পন্সর আছে কেয়া কসমেটিকস লিমিটেড। প্রতিবারের মত এবারও ঈদের বিশেষ ‘ইত্যাদি’, ঈদের পরদিন একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে’র ঈদ অনুষ্ঠানমালায় প্রচারিত হবে।

The short URL of the present article is: https://tvforumbd.com/nz4u


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান