বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

ইচ্ছা অনুযায়ী পোশাক পরা ও ভালোবাসার স্বাধীনতা যেন পাই: মিমি

ফোরাম প্রতিবেদক / ২২১ জন দেখেছেন
আপডেট : আগস্ট ১৫, ২০২২
ইচ্ছা অনুযায়ী পোশাক পরা ও ভালোবাসার স্বাধীনতা যেন পাই: মিমি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

টালিউড অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী শুরু থেকেই বিতর্ক ও সমালোচনাকে পাত্তা দেননি। বরং নিজের মতো করে কথা বলেছেন বারবার। একাধিকবার অভিনেত্রীদের যোগ্য সম্মান, পারিশ্রমিকের জন্য লড়াই ও লিঙ্গ বৈষম্যের বিরুদ্ধেও প্রতিবাদ করেছেন এই নায়িকা।

আজ ১৫ আগস্ট, ভারতের স্বাধীনতার ৭৫ বছর পূর্তি। কিন্তু অভিনেত্রী মিমির কাছে স্বাধীনতার অর্থ কী—তা জানিয়ে দিলেন তিনি।

এদিন সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে সংক্ষিপ্ত একটি ভিডিও বার্তা দিয়েছেন সংসদ সদস্য। ভিডিওতে মিমি বলেন, “আশা করি আমরা সবাই যেন প্রতিদিন প্রকৃত অর্থে স্বাধীনতা খুঁজে পাই। নিজেদের কথা বলার যেন স্বাধীনতা পাই। যাকে ইচ্ছা ভালোবাসার, মনের মতো নিজেকে গড়ে তোলার স্বাধীনতাও যেন পাই।”

স্বাধীনতা দিবসে ভেদাভেদহীন রাষ্ট্রের স্বপ্ন দেখছেন টালি তারকা। যেখানে নিজ ইচ্ছা অনুযায়ী পোশাক পরা, নিজের মতো দেশকে ভালোবাসার সুযোগ থাকবে। সংসদ সদস্যের ভাষ্যমতে, আমাদের যা কিছু বৈচিত্রের মাঝ্যে ঐক্যকে নষ্ট করতে পারে, সেই সব থেকেও যেন স্বাধীনতা পাই আমরা।

ভারতের স্বাধীনতা দিবসে এমন উদ্যোগ নেয়ায় প্রিয় তারকার প্রশংসা করছেন শুভাকাঙ্ক্ষীরা। এ কারণে মিমির ভিডিওর মন্তব্যের ঘরে শুভেচ্ছা বার্তা জানাচ্ছেন তারা।

২০১০ সালে ‘গানের ওপারে’র মাধ্যমে অভিনয়ে যাত্রা শুরু হয় মিমির। ধারাবাহিকের পর বড় পর্দায়ও কাজ শুরু করেন তিনি। তারপরে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। পরবর্তীতে ২০১৯ সালে রাজনৈতিক অঙ্গনেও যাত্রা শুরু করেন তিনি। আর বর্তমানে সংসদ ও অভিনেত্রী—িএকাধারে দুই অঙ্গনেই কাজ করে যাচ্ছেন এই নায়িকা। সূত্র: হিন্দুস্তান টাইমস

The short URL of the present article is: https://tvforumbd.com/iolt


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান