সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

ইংল্যান্ড-যুক্তরাষ্ট্রের ম্যাচ গোল শূন্য ড্র

ফোরাম প্রতিবেদক / ৬৩ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ২৬, ২০২২
ইংল্যান্ড-যুক্তরাষ্ট্রের ম্যাচ গোল শূন্য ড্র
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

কাতার বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে যুক্তরাষ্ট্রের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে ইংল্যান্ড। কাতারের দোহার আল বায়েত স্টেডিয়ামে (২৫শে নভেম্বর) বাংলাদেশ সময় রাত একটায় ম্যাচটি শুরু হয়। প্রথমার্ধে বল নিয়ন্ত্রণে এগিয়েছিলো ইংল্যান্ড। তবে শুরুতে যুক্তরাষ্ট্রের মুহুর্মুহু আক্রমণ সামলাতে হয়েছে ইংলিশদের।

বিরতিতে যাওয়ার একেবারে শেষ মুহূর্তে ইংলিশরা দারুণ শট নিয়েছিল কিন্তু যুক্তরাষ্ট্রের গোলরক্ষক রুখে দেন। প্রথমার্ধে সাতটি শট নিয়েছে যুক্তরাষ্ট্র, অন্যদিকে ইংলিশরা নেয় ছয়টি।

ইরানের বিপক্ষে গোল উৎসব দিয়ে শুরু করা ইংল্যান্ড এদিন ম্যাচের প্রথমার্ধে বেশ ভালো সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি। ম্যাচের দশম মিনিটে ডি-বক্সে বুকায়ো সাকার পাস ফাঁকায় পেয়ে শট নেন হ্যারি কেইন। কিন্তু সামনে ছুটে আসা ডিফেন্ডার ওয়াকার জিমারম্যানের পায়ে লেগে তা ফিরে আসে।

২৫তম মিনিট প্রথম সুযোগ পায় যুক্তরাষ্ট্র। কিন্তু কাজে লাগাতে পারেননি। ডান দিক থেকে সতীর্থের বাড়ানো ক্রস বক্সে ফাঁকায় পেয়ে উড়িয়ে মারেন ওয়েস্টন ম্যাককেনি। কয়েক মিনিট পর ফের ব্যর্থ হয় যুক্তরাষ্ট্রের শট।

বিরতিতে যাওয়ার আগে সুযোগ পেয়ে যান আগের ম্যাচের জোড়া গোলদাতা সাকা। কিন্তু তিনিও ডি বক্সের মুখ থেকে ঠিকঠাক শট নিতে পারেননি। এতে প্রথমার্ধে মেলেনি গোলের দেখা।

ম্যাচের দ্বিতীয়ার্ধও চলে একই গতিতে। আক্রমণের ধার দেখিয়েও ইংল্যান্ডের দেয়াল ভাঙতে পারেনি। অন্যদিকে ইংলিশরাও পারেনি যুক্তরাষ্ট্রের গোলরক্ষক ম্যাট টার্নারের দেয়াল ভাঙতে। ফলে ড্র নিয়েই সন্তষ্ট থাকতে হলো দুদলকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/0ao9


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান