মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

‘আয় তবে সহচরী’ থেকে আপাতত বিদায় কনীনিকা

ফোরাম প্রতিবেদক / ২৫৪ জন দেখেছেন
আপডেট : আগস্ট ১, ২০২২
‘আয় তবে সহচরী’ থেকে আপাতত বিদায় কনীনিকা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ফাঁড়া যাচ্ছে টেলি ইন্ডাস্ট্রির উপর দিয়ে। একের পর এক তারকার অসুস্থ নয়তো চোট লাগার খবর সামনে আসছে। এবার অসুস্থ হয়ে পড়লেন অভিনেত্রী কনীনিকা বন্দ‍্যোপাধ‍্যায়। মেরুদণ্ডের এক জটিল সমস‍্যার অস্ত্রোপচার করতে আপাতত শহর তথা রাজ‍্যের বাইরে পর্দার ‘সহচরী’।

সোশ‍্যাল মিডিয়ায় একটি বার্তা দিয়েছেন কনীনিকা, যা দেখে মন খারাপ হওয়ার জোগাড় ভক্তদের। সেট থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তাঁর পোস্টে উঠে এসেছে ‘আয় তবে সহচরী’র প্রায় সব সদস‍্যরাই।

ক‍্যাপশনে মন খারাপ করা বার্তা কনীনিকার, ‘সবাইকে খুব মিস করব। সবেমাত্র চেন্নাই পৌঁছালাম। আশা করি সবকিছু ঠিক হয়ে যাবে। আবার ফিরব তোদের মাঝে।’ সহচরীকে দেখতে না পাওয়ার কষ্টে এখন থেকেই মন খারাপ দর্শকদের।

কারোর জিজ্ঞাসা, ‘কী হয়েছে আপনার? আপনি ঠিক আছেন তো?’ কারোর বক্তব‍্য, কনীনিকাকে ছাড়া সহচরী যেন ভাবাই যায় না। সেই সঙ্গে সবাই প্রার্থনা করেছেন, অভিনেত্রী খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে বাড়ি ফিরে আসুন। কিন্তু কনীনিকা কি এত তাড়াতাড়ি ফিরতে পারবেন সেটে? ঠিক কী হয়েছে তাঁর?

সংবাদ মাধ‍্যমকে কনীনিকা জানান, তাঁর গোটা পরিবারই এখন চেন্নাইয়ে। মেরুদণ্ডে জটিল সমস‍্যা দেখা দিয়েছে তাঁর। তাই তিনি গিয়েছে চেন্নাইয়ে। কোন হাড়ে কী সমস‍্যা দেখা দিয়েছে সেটা জানার পর অস্ত্রোপচার হবে। অস্ত্রোপচার সফল হলেও অবশ‍্য এত তাড়াতাড়ি কাজে ফিরতে পারবেন না কনীনিকা।

অভিনেত্রী জানান, বেশ কিছুদিন বিশ্রামে থাকতে থাকতে হবে তাঁকে। তারপর ফিরবেন শুটিংয়ে। অর্থাৎ এখনো সিরিয়াল থেকে কিছুদিন বিরতি নিয়েছেন কনীনিকা। যতদিন না তিনি সম্পূর্ণ সুস্থ হচ্ছেন ততদিন সহচরীকে ছাড়াই শো এগিয়ে নিয়ে যেতে হবে সিরিয়ালের টিমকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/sfj6


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান