মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ০১:৩০ পূর্বাহ্ন

আসছে জেমসের নতুন গান

ফোরাম প্রতিবেদক / ২২৫ জন দেখেছেন
আপডেট : আগস্ট ২৫, ২০২২
আসছে জেমসের নতুন গান
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

জেমস ভক্তদের জন্য সুখবর। জনপ্রিয় ব্যান্ড তারকা নগরবাউল জেমস নতুন আরেকটি গান নিয়ে আসছেন। জানা গেছে, এক মাসের মধ্যেই তার নতুন গানটি প্রকাশ্যে আসবে। এরইমধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান বসুন্ধরা ডিজিটাল থেকে গানটি নিয়ে প্রচারণা শুরু হয়ে গেছে।

দেশের ব্যান্ড মিউজিকের অবিস্মরণীয় এক উন্মাদনার নাম জেমস। তার গান মানেই শ্রোতাদের মাঝে বাঁধভাঙা উচ্ছ্বাস আর সীমাহীন উল্লাস। ভালোবেসে ভক্তরা তাই ‘গুরু’ বলে ডাকেন তাকে।

এই সংগীতশিল্পী দীর্ঘ ১২ বছর ধরে নতুন কোনো গান করেননি। সিনেমায় প্লেব্যাক করেছিলেন বটে। তবে ভক্তদের কাছে জেমস মানে তো সেই চিরচেনা অডিও-মৌলিক গান। দীর্ঘ সেই বিরতির অবসান ঘটে গত ঈদে। ‘আই লাভ ইউ’ শিরোনামে নতুন গান উপহার দেন তিনি। সেই রেশ কাটতে না কাটতে আরও একটি নতুন গান নিয়ে হাজির হচ্ছেন জেমস। জানা গেছে, মাস খানেকের মধ্যেই তার নতুন গানটি প্রকাশ্যে আসবে।

গানটি নিয়ে জেমসের ব্যক্তিগত সহকারী রুবাইয়াৎ ঠাকুর রবিন জানান, কেবল প্রচারণা শুরু হয়েছে। তবে গান প্রকাশ হতে মাস খানেক সময় লাগবে। এর চেয়ে বেশি কিছু আপাতত প্রকাশ করতে চাইছেন না সংশ্লিষ্টরা। আনুষ্ঠানিকভাবে সাংবাদিক সম্মেলন করেই বিস্তারিত জানাবেন।

গত ঈদে প্রকাশিত ‘আই লাভ ইউ’ গানটি জেমস তার ভক্তদের উৎসর্গ করেন। এ গানের কথায়ও ভক্তদের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন তিনি। এছাড়া ভিডিওতে ছিল তার বিখ্যাত কিছু গানের ভাবার্থের দৃশ্যায়ন। ইউটিউবে গানটির ভিউ ৪০ লাখ ছাড়িয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান