মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন

আসছে জাতীয় নির্বাচনে প্রার্থী হতে ইচ্ছুক মাহি

ফোরাম প্রতিবেদক / ৫৪ জন দেখেছেন
আপডেট : আগস্ট ২৭, ২০২৩
আসছে জাতীয় নির্বাচনে প্রার্থী হতে ইচ্ছুক মাহি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

পর্দার চেয়ে রাজনীতির মাঠেই সরব চিত্রনায়িকা মাহিয়া মাহি। জাতীয় শোক দিবসের কারণে ২০ আগস্ট পর্যন্ত গাজীপুরের বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করেছেন। এরপর থেকে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের বেশ কয়েকটি স্থানে অনুষ্ঠান চালিয়ে যাচ্ছেন। জানালেন, তার লক্ষ্য জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়া। আসছে জাতীয় নির্বাচনে মনোনয়ন ফরম কিনবেন এই চলচ্চিত্র তারকা।

‘অগ্নিকন্যা’ খ্যাত এই অভিনেত্রী দেশের প্রাচীন রাজনৈতিক দল আওয়ামী লীগের সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি নিয়মিত দলীয় প্রোগ্রামে অংশ নিচ্ছেন।

মাহি বলেন, ‌‘আমি নিয়মিতই দলীয় কাজগুলো চালিয়ে যাচ্ছি। ইচ্ছে আছে জনগণের প্রতিনিধি হিসেবে সংসদে যাওয়ার।’

মাহিয়া মাহি আরও বলেন, ‘মানুষের জন্য এর আগেও কাজ করেছি। তবে এখন দলীয় ব্যানারে মানুষের জন্য কাজ করছি। আমার এলাকা চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহীর মানুষের জন্য কাজ করতে আগামী জাতীয় সংসদে মনোনয়ন কিনবো।’

জানা যায়, তিনি এখন রাজশাহীতে আছেন। এর আগে চাঁপাইনবাবগঞ্জ এতিম খানায়, গোমস্তাপুর উপজেলার রহনপুর খাতুন জান্নাত ফাতিমা (র:) মহিলা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায়, গোমস্তাপুর উপজেলায় রহনপুর বিশ্বাসপাড়া দারুল উলুম ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় দোয়া মাহফিল করেছেন।

মাহিয়া মাহি ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন। গত ২৮ মার্চ ছেলে সন্তানের মা হয়েছেন তিনি। এরপর পুরোপুরি রাজনীতিতে মনোনিবেশ করেছেন মাহি। স্বামী রকিব সরকার নেপথ্যে থেকে সহায়তা করছেন এই চিত্রনায়িকাকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/fj2y


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান