বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

আলিয়াকে নিয়ে যা বললেন নিতু কাপুর

ফোরাম প্রতিবেদক / ১৮০ জন দেখেছেন
আপডেট : জুলাই ১, ২০২২
আলিয়াকে নিয়ে যা বললেন নিতু কাপুর
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ও কাপুর পরিবারের পুত্রবধূ আলিয়া ভাট। ছেলের বউ সন্তানসম্ভবা হওয়ার খবরে শাশুড়ি নীতুর প্রতিক্রিয়া জানতে মুখিয়ে রয়েছেন দর্শক।

‘যুগ যুগ জিয়ো’র মাধ্যমে দীর্ঘ সময় পর বড় পর্দায় ফিরেছেন নীতু কাপুর। ২৪ জুন মুক্তি পাওয়া রাজ মেহতা পরিচালিত এ ছবিতে নীতু ছাড়াও অনিল কাপুর, বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানি আছেন। ছবির কাজ নিয়ে এ মুহূর্তে প্রচারণায় ভীষণ ব্যস্ত নীতু। এরইমধ্যে একটি রিয়্যালিটি শোয়ের শুটিংয়ে ছিলেন নীতু। সুখবর পৌঁছায় সেখানেই। ভিডিও করতে করতে সেখানে থাকা সহকর্মীরা অভিনন্দন জানান শাশুড়িকে। নীতু খানিক অবাক হয়ে জিজ্ঞাসা করেন, ‘কী জন্য?’ উত্তর আসে, ‘আপনি ঠাকুমা হতে চলেছেন।’ খানিক অপ্রস্তুত হওয়ার পর নীতু শুধু হাসেন। কেউ জিজ্ঞাসা করেন, ‘আপনার কেমন লাগছে আপনি ঠাকুমা হবেন?’ কেউ বলেন, ‘শুভেচ্ছা জানাই আপনাকে।’ নীতু হেসে কেবল ধন্যবাদ জানান।

এই সাক্ষাৎকারে আলিয়ার প্রসঙ্গ শাশুড়ি নীতু বলেন, ‘আলিয়া খুব মিষ্টি স্বভাবের মেয়ে। আমার সঙ্গে তার বিশেষ সম্পর্ক তৈরি হয়েছে। আমার শাশুড়ির সঙ্গেও আমার দুর্দান্ত বন্ডিং ছিল। আমাদের সম্পর্কটা ছিল বন্ধুত্বের। ঝগড়াও করতাম। আর ঋষিজির নামে প্রাণ খুলে অভিযোগও করতাম। ঋষি চলে যাওয়ার থেকেও বেশি দুঃখ পেয়েছি শাশুড়িকে হারিয়ে। আগে প্রতি রোববার তার জন্য নিজের হাতে কেক বানিয়ে পাঠাতাম। কেকের ওপর লিখতাম, হ্যাপি সানডে মা। আমার বিশ্বাস, আলিয়ার সঙ্গেও এ রকম সম্পর্ক গড়ে উঠবে।’ আলিয়া শুধু বউ হিসেবেই নন, রাঁধুনি হিসেবেও বেশ ভালো বলে জানান নীতু।

The short URL of the present article is: https://tvforumbd.com/esxu


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান