বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

‘আলবিদা’ বলেছিলেন কেন? জানালেন আদনান

ফোরাম প্রতিবেদক / ২২৩ জন দেখেছেন
আপডেট : জুলাই ২৬, ২০২২
‘আলবিদা’ বলেছিলেন কেন? জানালেন আদনান
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আবারো ইনস্টাগ্রামে ফিরলেন আদনান সামি। সমস্ত পোস্ট মুছে দিয়ে শুধু ‘আলবিদা’ লিখে বিদায় জানিয়েছিলেন গায়ক। চিন্তায় পড়ে গিয়েছিলেন ভক্তরা। কিন্তু অনুরাগীদের চিন্তার আর কোনো কারণ নেই। কারণ আবারো স্বমহিমায় সোশ‍্যাল মিডিয়ায় ফিরে এসেছেন বলিউড গায়ক।

না, আগের পোস্টগুলি ফিরিয়ে আনেননি তিনি। তবে আরো দুটি নতুন ভিডিও শেয়ার করেছেন আদনান। সাদা কালো ভিডিওটি দেখে মনে হচ্ছে কোনো মিউজিক ভিডিওর টিজার। ক‍্যাপশনে আদনান লিখেছেন, ‘আমার আলবিদা বলার ধরণ!’

নেটিজেনদের বেশিরভাগই মনে করছেন নতুন কোনো মিউজিক ভিডিও নিয়েই আসছেন আদনান। এভাবেই প্রচার করছেন তিনি। গুঞ্জনে শিলমোহর দিয়ে নতুন মিউজিক ভিডিওর ছোট্ট ঝলক প্রকাশ‍্যে এনেছেন গায়ক। আশ্বস্ত করে লিখেছেন, আলবিদা জানাচ্ছেন না। শুধু নতুন আবেগ জুড়ে দিচ্ছেন শব্দটার সঙ্গে।

আগামী ২৮ জুলাই ঠিক দুপুর ১২ টার সময়ে মুক্তি পাবে মিউজিক ভিডিওটি। নেটিজেনরা রীতিমতো হাঁফ ছেড়ে বেঁচেছেন আদনানকে ফিরতে দেখে। দীর্ঘ সাত বছর পর কোনো স্টুডিও রিলিজ নিয়ে ফিরবেন আদনান। অপেক্ষার প্রহর গোনা শুরু হয়েছে এখন থেকেই।

কিছুদিন আগে আদনান সামির একটি ছবি ব‍্যাপক ভাইরাল হয়েছিল। পরিবারের সঙ্গে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন তিনি। তাঁর একটি সেলফি দেখে হতভম্ব হয়ে গিয়েছিলেন নেটনাগরিকরা। এতটা পরিবর্তন দেখে রীতিমতো চমকে গিয়েছিলেন সকলে।

প্রসঙ্গত, সোশ‍্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকতেন গায়ক আদনান সামি। জন্মসূত্রে পাকিস্তানি হলেও বেশ কয়েক বছর আগেই ভারতের নাগরিকত্ব গ্রহণ করেছেন তিনি। এখন তিনি পুরোদস্তুর ভারতীয় নাগরিক। তবে সোশ‍্যাল মিডিয়ায় প্রায়ই নেটিজেনের একাংশের নিশানায় থাকেন তিনি। বিশেষত পাকিস্তানি নেটজনতা প্রায়ই কটাক্ষ করে আদনানকে। উত্তরে গায়কও পাল্টা তোপ দাগতে ছাড়েন না।

https://www.instagram.com/p/CgeDVTvjkIQ/?

 

The short URL of the present article is: https://tvforumbd.com/5s8v


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান