মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

‘আলবিদা’ আদনান সামি!

ফোরাম প্রতিবেদক / ২০১ জন দেখেছেন
আপডেট : জুলাই ২০, ২০২২
‘আলবিদা’ আদনান সামি!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সপ্তাহের দ্বিতীয় দিনে বলিউড গায়ক আদনান সামির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চোখ রাখতেই চোখ কপালে নেটিজেনদের। সমস্ত পোস্ট মুছে ফেলেছেন গায়ক। রয়েছে শুধুমাত্র একটি ভিডিও, যেখানে কালো ব‍্যাকগ্রাউন্ডে ফুটে উঠেছে লালে লেখা ‘আলবিদা’। দেখেশুনে চিন্তার ভাঁজ অনুরাগীদের কপালে।

হঠাৎ করেই ইনস্টাগ্রামের সব পোস্ট মুছে ফেলেছেন আদনান। শেয়ার করেছেন একটি নতুন ভিডিও। আলবিদা যার বাংলা অর্থ বিদায়, এই শব্দটাই বারবার ফুটে উঠছে ভিডিওতে। চিন্তিত নেটনাগরিকরা প্রশ্নে প্রশ্নে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। কী হল হঠাৎ আদনানের? এই ভিডিওর অর্থ কী? তিনি ঠিক আছেন তো?

অনেকে লিখেছেন, আশা করছি এটা নতুন গানের প্রচার। এর আগে গায়ক আরমান মালিকও একই রকম ভাবে সমস্ত পোস্ট মুছে ফেলেছিলেন। শুধু ছিল একটি পোস্ট। নেটিজেনরা চিন্তায় পড়লেও পরে জানা যায় আসলে একটি মিউজিক ভিডিওর প্রচার করছিলেন আরমান। নেটনাগরিকদের প্রার্থনা, আদনানের সঙ্গেও যেন তেমনটাই হয়।

কিছুদিন আগে আদনান সামির একটি ছবি ব‍্যাপক ভাইরাল হয়েছিল। পরিবারের সঙ্গে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন তিনি। তাঁর একটি সেলফি দেখে হতভম্ব হয়ে গিয়েছিলেন নেটনাগরিকরা। এতটা পরিবর্তন দেখে রীতিমতো চমকে গিয়েছিলেন সকলে।

প্রসঙ্গত, সোশ‍্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকতেন গায়ক আদনান সামি। জন্মসূত্রে পাকিস্তানি হলেও বেশ কয়েক বছর আগেই ভারতের নাগরিকত্ব গ্রহণ করেছেন তিনি। এখন তিনি পুরোদস্তুর ভারতীয় নাগরিক। তবে সোশ‍্যাল মিডিয়ায় প্রায়ই নেটিজেনের একাংশের নিশানায় থাকেন তিনি। বিশেষত পাকিস্তানি নেটজনতা প্রায়ই কটাক্ষ করে আদনানকে। উত্তরে গায়কও পাল্টা তোপ দাগতে ছাড়েন না।

পাকিস্তান বংশোদ্ভুত গায়ক আদনান সামির জন্ম যুক্তরাজ্যে। তবে তার বেড়ে উঠা কানাডায়। ২০১৬ সালে তাকে ভারত সরকার নাগরিকত্ব দেয়। গানের পাশাপাশি বডি ট্রান্সফরমেশনের জন্য চর্চায় থাকেন তিনি। শিল্পী হিসেবে অভিষেকের সময় তার ওজন ছিল ২৩০ কেজি। তবে বর্তমানে ছিপছাপ চেহারার অধিকারী তিনি।

২০২০ সালে জনপ্রিয় এই গায়ককে ভারত সরকারের পক্ষ থেকে পদ্মশ্রী সম্মান প্রদান করা হয়। এ নিয়ে অবশ্য অনেক বিতর্কও হয়েছিল সেই সময়।

The short URL of the present article is: https://tvforumbd.com/pry5


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান