সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

আর্জেন্টিনার জার্সিতে তারকরা

ফোরাম প্রতিবেদক / ৬৩ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ২, ২০২২
আর্জেন্টিনার জার্সিতে তারকরা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

কাতার বিশ্বকাপ ফুটবলের আসর শুরু হয়েছে গত ২০ নভেম্বর। গ্রেটেস্ট শো অন আর্থের এই আসর ঘিরে প্রতিবছর উন্মাদনায় মেতে উঠে গোটা বিশ্ব। এবারও ব্যতিক্রম হচ্ছে না তার। সাধারণ মানুষ থেকে শোবিজ-সংগীত-সিনেমা ইন্ডাস্ট্রির তারকাদের মধ্যেও বিশ্বকাপ ফুটবল ঘিরে নানা উৎসাহ-উদ্দীপনা দেখা যায়।

ফুটবলের বিশাল এই আয়োজনে বাংলাদেশে প্রতি আসরে বিভিন্ন দলের সমর্থক দেখা যায়। এর মধ্যে ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থক চোখে পড়ার মতো। তারকাদের মধ্যে দল দুটি নিয়ে উচ্ছ্বাস থাকে। এ কারণে সময়-সুযোগ হলে কোনো কোনো তারকা সরাসরি গ্যালারিতে বসে খেলা দেখার জন্য আয়োজক দেশে চলে যেয়ে থাকেন।

টেলিভিশন, মঞ্চ ও চলচ্চিত্র অভিনেত্রী চিত্রলেখা গুহ আর্জেন্টিনা দলের সমর্থক। বিশ্বকাপ ফুটবলের এবারের আসরের উন্মাদনায় তিনিও গা ভাসিয়ে দিয়েছেন। ফেসবুক পেজ ও প্রোফাইলে গত কয়েকদিনে আর্জেন্টিনার জার্সি পরা কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। আর প্রিয় দলকে শুভ কামনাও জানিয়েছেন।

দেশিয় সংগীতের জনপ্রিয় তারকা মনির খান। তিনি ব্রাজিল ও আর্জেন্টিনার খেলা সরাসরি মাঠে বসে দেখার জন্য কাতারে পাড়ি জমিয়েছেন। সেখানে গ্যালারিতে বসে সরাসরি খেলা দেখার মুহূর্তে ক্ষণে ক্ষণে ফেসবুক লাইভে এসে নিজের উচ্ছ্বাস প্রকাশ করছেন। এছাড়া মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুর তিনটায় শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে আর্জেন্টিনার জার্সি পরে দুটি ছবি পোস্ট করেন সোশ্যালে। আর ক্যাপশনে জুড়ে দেন আর্জেন্টিনার পতাকা।

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শাহনাজ খুশি। তিনি ও তার ছেলে সৌম্য দু’জনই আর্জেন্টিনার সমর্থক। মঙ্গলবার (২২ নভেম্বর) ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি বলেন, “খেলাতে হার-জিৎ থাকবেই। এক দল হারে বলেই অন্য দল জেতে। খারাপ খেললেই দল বদলে ফেলার দলবাজ নই। হারলেও আছি।”

এরপরই অভিনেত্রী বাংলাদেশের পতাকার ইমোজির সঙ্গে ভালোবাসার ইমোজি দেন। পাশাপাশি আর্জেন্টিনার পতাকার ইমোজি ও সেখানেও ভালোবাসার ইমোজি ছিল।

জায়েদ খান আর্জেন্টিনার সমর্থক। কয়েকদিন আগেই এবারের বিশ্বকাপ আসর সম্পর্কে তিনি জানান, এবার বিশ্বকাপ লিওনেল মেসির হাতে দেখতে চান। দলটির প্রতি ভালোবাসা ও সমর্থক হওয়ার অন্যতম কারণ ‘ফুটবল ঈশ্বর’ ম্যারাডোনা।

তবে মঙ্গলবার (২২ নভেম্বর) প্রতিপক্ষ সৌদি আরবের কাছে ২-১ গোলে আর্জেন্টিনা হারার পরে জায়েদ খান বলেন, “পছন্দের দল, প্রিয় দল হেরেছে। এতে স্বাভাবিকভাবেই মন খারাপ হওয়ার কথা। আমারও মন খারাপ। আর্জেন্টিনা হারবে সেটা প্রত্যাশা ছিল না। তবে আশা করব পরবর্তী ম্যাচে ভালো খেলবে তারা। তাদের জন্য শুভ কামনা।”

চিত্রনায়ক মামনুন ইমনও আর্জেন্টিনা দলের সমর্থক। বিশ্বকাপ ফুটবলের আসরে তিনিও অন্যসব তারকার মতো মেতে উঠেছেন। অফিশিয়াল ফেসবুক পেজে আর্জেন্টিনার জার্সি পরে নিজের একটি ছবি পোস্ট করেছেন এই চিত্রনায়ক। ছবির ক্যাপশনে ভালোবাসার ইমোজি জুড়ে দিয়েছেন তিনি।

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নাবিলা বিনতে ইসলাম। আর্জেন্টিনা দলকে ভীষণ ভালোবাসেন তিনি। নাটকের শুটিংয়ের ফাঁকেও মঙ্গলবার (২২ নভেম্বর) প্রিয় দলের খেলা দেখেছেন। তবে প্রতিপক্ষ সৌদি আরবের কাছে মেসির দলের পরাজয়ে মন খারাপ তার।

এদিকে ছোটপর্দার গুণী অভিনেতা চঞ্চল চৌধুরী। তার অভিনয় সম্পর্কে শুভাকাঙ্ক্ষীদের বেশ ভালো করেই জানা রয়েছে। এবার বিশ্বকাপ ফুটবলের আমেজে অন্য সবার মতো তিনিও মেতে উঠেছেন। তবে একা নন। সঙ্গে তার ছেলেও রয়েছে। ফেসবুক পেজে ছেলেসহ আর্জেন্টিনার জার্সি পরে ছবি পোস্ট করেছেন তিনি। আর প্রিয় দল আর্জেন্টিনার প্রতি ভালোবাসা জানিয়েছেন ‘আয়নাবাজি’ সিনেমার অভিনেতা।

The short URL of the present article is: https://tvforumbd.com/ipzh


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান