রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

আর্জেন্টিনার জয়ে শ্রাবন্তী বললেন, ‘সব ভালো হবে ইনশাআল্লাহ’

ফোরাম প্রতিবেদক / ৫১ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ১৪, ২০২২
আর্জেন্টিনার জয়ে শ্রাবন্তী বললেন, ‘সব ভালো হবে ইনশাআল্লাহ’
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

একসময়ের জনপ্রিয় অভিনেত্রী ইপ্সিতা শবনম শ্রাবন্তী। ক্যারিয়ারের শুরু মডেলিং দিয়ে হলেও ‘রং নাম্বার’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে সফলতা পান তিনি। পাশাপাশি নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপনে বিচরণ তো ছিলই।

একসময়ের জনপ্রিয় এই তারকাও এখন সাধারণ মানুষ এবং অন্যান্য তারকার মতো গা ভাসিয়েছেন বিশ্বকাপ ফুটবলের উষ্ণ হাওয়ায়। নিজের পছন্দের দল আর্জেন্টিনা নিয়ে সোশ্যালে প্রায়ই বিভিন্ন পোস্ট দিচ্ছেন এই অভিনেত্রী। সঙ্গে প্রত্যাশার জানান দিয়ে থাকেন শ্রাবন্তী।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় লুসাইল স্টেডিয়াম মাঠে নামে ক্রোয়েশিয়া ও আর্জেন্টিনা। এতে প্রতিপক্ষ ক্রোয়েশিয়াকে ৩-০ গোলে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করে মেসির দল। দলটির ফাইনাল নিশ্চিত হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন শ্রাবন্তী।

প্রিয় দলের ফাইনাল নিশ্চিত হওয়ার পরই ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। ভিডিওতে আর্জেন্টিনার জার্সিতে দেখা যায় তাকে। আর ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ।’

এরপর মন্তব্যের ঘরে শুভাকাঙ্ক্ষীদের জন্য একটি বার্তাও দেন। সেখানে লেখেন, ‘ঘুমাতে গেলাম। আপনারাও সবাই ঘুমিয়ে পড়ুন। উপরওয়ালার ইচ্ছায় সব ভালো হবে, ইনশাআল্লাহ্। শুভ রাত্রি। আল্লাহ হাফেজ।’

প্রসঙ্গত, ‘রং নাম্বার’ ও ‘ব্যাচেলর’ সিনেমায় অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা অর্জন করেন শ্রাবন্তী। ২০১০ সালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ও এনটিভির সাবেক মহাব্যবস্থাপক মোহাম্মদ খোরশেদ আলমের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

পরের বছর অর্থাৎ, ২০১১ সালে প্রথম সন্তান রাবিয়াহ হয় এ দম্পত্তির। এরপর ২০১৫ সালে ছোট মেয়ে আরিশার জন্ম হয়। তবে ২০১৮ সালে বিচ্ছেদ হয় দুজনের।

The short URL of the present article is: https://tvforumbd.com/n724


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান