বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন

আরটিভিতে নাটক ‘তোমায় আগলে থাকি’

ফোরাম প্রতিবেদক / ১৪২ জন দেখেছেন
আপডেট : জুন ২৮, ২০২৩
আরটিভিতে নাটক ‘তোমায় আগলে থাকি’
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বেশ কয়েকটি নাটকে ইতোমধ্যেই জুটি বেঁধে প্রশংসা কুড়িয়েছেন তৌসিফ মাহবুব ও সাফা কবির। এবার ঈদুল আজহায় ফের পর্দায় রোমাঞ্চকর মুহূর্তে ধরা দেবেন এই জুটি।

হাসিব হোসাইন রাখির রচনা ও পরিচালনায় ‘তোমায় আগলে থাকি’ নাটকে দেখা যাবে তৌসিফ-সাফাকে। নাটকের গল্পে দেখা যাবে, পৃথিবীতে সবাই ভালোবাসতে পারলেও, আগলে সবাই রাখতে পারে না। কারও ভালোবাসা পূর্ণতা পায়, কারও আবার অপূর্ণ থেকে যায়।

নাটকে তিনজন মানুষের ভালোবাসা নিয়েই নির্মিত হয়েছে ‘তোমায় আগলে থাকি’ নাটকটি। মূলত ছেলে রিফাতের বিয়ে নিয়ে ব্যাপক চিন্তিত মা রাহেলা বেগম। আর তাই নিজের বোনের মেয়ে মিতুকে নিয়ে আসে রিফাতদের বাসায়।

খুব ছোট বেলা থেকেই রিফাতকে পছন্দ করতো মিতু। তবে শত চেষ্টা করেও মিতু কিছুতেই রিফাতের মুখ থেকে বের করতে পারেনা যে রিফাতও তাকে পছন্দ করে। এক সময় রিফাতকে বোঝাতে ব্যর্থ হলে, বিরক্ত হয়ে মিতু সিদ্ধান্ত নিয়ে নেয় এই চেষ্টার কোনো রেজাল্ট নেই।

ঠিক এমন সময় মিতুকে বলে সারপ্রাইজ দেওয়ার কথা বলে রিফাত। তবে মিতু যে সারপ্রাইজ পেয়েছিলো, এমন অনাকাঙ্ক্ষিত সারপ্রাইজ যেন আর কারও জীবনে না আসে। রিফাত যে সারপ্রাইজ দিয়েছে মিতু আগে জানলে হয়তো বা কখনোই এমন সারপ্রাইজ নিতে চাইতোনা।

মিতুকে কী সারপ্রাইজ দিয়েছিল রিফাত? সেটি দেখতে চোখ রাখতে হবে আরটিভির পর্দায়। ঈদের দ্বিতীয় দিন রাত ১১ টায় আরটিভিতে প্রচারিত হবে তৌসিফ-সাফা অভিনীত ‘তোমায় আগলে থাকি’। এতে আরও অভিনয় করেছেন মনিরা আক্তার মিঠুসহ অনেকেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান