শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন

আরআরআর অভিনেতা স্টিভেনসন মারা গেছেন

ফোরাম প্রতিবেদক / ৮৬ জন দেখেছেন
আপডেট : মে ২৩, ২০২৩
আরআরআর অভিনেতা স্টিভেনসন মারা গেছেন
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ভারতের অস্কারজয়ী সিনেমা আরআরআর এর অভিনেতা রে স্টিভেনসন মারা গেছেন। ভারতীয় নির্মাতা রাজা মৌলির এই সিনেমায় দিল্লির কর্তৃত্ববাদী গভর্নরের ভূমিকায় অভিনয় করেন রে স্টিভেনসন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।

স্টিভেনসনের যুক্তরাষ্ট্রভিত্তিক পাবলিসিস্ট ফার্ম ভিউপয়েন্ট তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। কিন্তু এ বিষয়ে তারা বিস্তারিত কিছু জানায়নি।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, ইতালীয় দ্বীপ ইসচিয়াতে চিত্রগ্রহণের সময় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। মৃত্যুর আগে তিনি অ্যাকশন সিনেমা ‘ক্যাসিনো ইন ইসচিয়ার’ এর শুটিং করছিলেন।

স্টিভেনসনের মৃত্যুতে শোক প্রকাশ করেছে আরআরআর সিনেমার টিম। টুইটারে স্টিভেনসনের একটি ছবি শেয়ার করে তার আত্মার শান্তি কামনা করেছে আরআরআর টিম।

স্টিভেনসন হলিউডের জনপ্রিয় প্রোডাকশন মার্ভেলের কমিক্স ‘থর’ নিয়ে নির্মিত সিনেমায় একজন অ্যাসগার্ডিয়ান যোদ্ধা চরিত্রেও অভিনয় করেছেন।

১৯৬৪ সালে উত্তর আয়ারল্যান্ডের লিসবার্নে জন্মগ্রহণ করেন স্টিভেনসন। কিন্তু ৮ বছর বয়সে তিনি যুক্তরাজ্যে যান। ব্রিস্টল ওল্ড ভিক থিয়েটার স্কুলে লেখাপড়া এবং ব্রিটিশ টেলিভিশনে কাজের পর ১৯৯৮ সালে ‘দ্য থিওরি অব ফ্লাইট’-এর মাধ্যমে তিনি হলিউডে আত্মপ্রকাশের সুযোগ পান।

The short URL of the present article is: https://tvforumbd.com/szfe


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান