রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন

আমেরিকায় মা হয়েছেন বুবলি!

ফোরাম প্রতিবেদক / ১৮৫ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ২৯, ২০২২
আমেরিকায় মা হয়েছেন বুবলি!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সিনেমা পাড়া থেকে শুরু করে দেশের সাধারণ দর্শক। সবারর মুখে ঘুরে বেড়াচ্ছে চিত্রনায়িকা বুবলীর নাম। তবে তা কোনো সিনেমাকে কেন্দ্র করে নয়, এই নায়িকার মা হওয়কে ঘিরে হচ্ছে নানান চর্চা।

মঙ্গলবার (২৭ সেপ্টম্বর) নিজের ফেসবুকে বেবি বাম্পের ছবি পোস্ট করেন বুবলী। সাথে সাথে তা ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। সেই সাথে প্রশ্ন উঠে সন্তানের বাবা কে তা নিয়ে। তবে বুবলী জানান, এই বিষয়ে খুব তাড়াতাড়ি আনুষ্ঠানিকভাবে সবাইকে জানাবেন তিনি।

বুবলী-সাইমনের চাদর নিয়ে আসছেন রাজু

কিন্তু প্রশ্ন উঠেছে বুবলী কি মা হবেন, নাকি হয়েছেন তা নিয়ে। আর এমন প্রশ্ন কারণটা বেশ যৌক্তিক। এই নায়িকা নিজের পোস্ট করা ছবিতেই উল্লেখ করেছেন বেবি বাম্পের সেই ছবি আমেরিকায় থাকাকালীন তোলা। কিন্তু তিনি আমেরিকা গিয়েছিলেন বেশ লম্বা সময় আগে। সেসময় যদি অন্তঃসত্ত্বা হয়ে থাকেন তাহলে এতোদিনে তিনি মা হয়ে গিয়েছেন।

বছর কয়েক আগে বুবলী শাকিবকে নিয়ে তার ফেসবুকে ‘ফ্যামিলি টাইম’ শিরোনাম দিয়ে ছবি পোস্ট করেছিলেন। তখন থেকেই মিডিয়া পড়ায় এই তারকা জুটির বিয়ে নিয়ে শুরু হয় গুঞ্জন। তবে সেই বিষয়ে বেশিদিন আর চর্চা হয়নি। কিন্তু হঠাৎ বুবলীর মা হওয়া ও শাকিব খানের আমেরিকা স্থায়ী হওয়া যেন আগুনে ঘি ঢেলে দিলো।

কেউ মনগড়া তথ্য দিয়ে নানা গুজব ছড়ায়: বুবলী

সুত্রের খবর, গেলো বছর আমেরিকাতে বুবলির বাচ্চা হয়। সে সময় আমেরিকায় ছিলেন শাকিব খান। বুবলির বাচ্চা জম্ম নেয়া আর চিকিৎসার বিষয়টি তদারকি করেছেন শাকিব খানে ঘনিষ্ঠ ব্যবসায়ী পার্টনার হিমেল আশরাফ।

জানা যায়, বীর সিনেমার শুটিং এ দু’জনের মধ্যে প্রেম ভালোবাসা শুরু। বীর সিনেমার সময় প্রেগন্যান্ট হয় বুবলী। তারপর তাকে পাঠানো হয় আমেরিকা। সেখানেই হিমেল সব ধরণের সহযোগিতা করেন এই নায়িকাকে ।

২০১৯ সালে বুবলী-শাকিবের বিয়ে উত্তরার বাসায় হয়, এমন খবর এখন নেট দুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে। দু’জন নিউইয়র্কে একটি হোটেলে একসঙ্গে ছিলেন প্রায় ৬ মাস সেই ছবিও এখন ভাইরাল।

বুবলী নিজে এখনও নিজের বিয়ে, স্বামী, সন্তান নিয়ে মুখ খুলেননি। গণমাধ্যমের কাছে শুধু তার সন্তানের সত্যতা নিশ্চিত করেন এই নায়িকা।

শাকিবের ঘনিষ্ট একজন প্রযোজক বছর কয়েক আগে এক গণমাধ্যমকে জানিয়েছিলেন যে, শাকিবের যুক্তরাষ্ট্র যাওয়ার বিষয়টি একেবারে অমূলক নয়। কারণ তিনিই নাকি শাকিবের ভিসাসহ যাবতীয় কার্যাদিতে সহায়তা করেছেন। দুয়েক মাসের মধ্যে বুবলিসহ শাকিব আমেরিকা যেতে পারেন। সেখানে বুবলীকে রেখে আসবেন।

আবারো বিয়ে করবেন শাকিব খান

ঐ প্রযোজক আরও বলেন, এটা ধরে নিতে পারেন, শাকিব এবং বুবলী একটা সময় যুক্তরাষ্ট্রেই স্থায়ী হবেন। বুবলীকে আগামী বছর আর নতুন কোনো চলচ্চিত্রে না-ও দেখা যেতে পারে! বলতে পারেন, হাতের সিনেমাগুলো শেষ করে চলচ্চিত্রকে অলিখিতভাবে গুডবাই জানিয়ে দিতে পারেন এই নায়িকা!

আরও একটি সুত্র বলছে, গেলো বছর আমেরিকাতে বুবলীর মেয়ে বাচ্চা হয়! সে সময় আমেরিকায় ছিলেন শাকিব খান। বুবলীর বাচ্চা জন্ম নেয়া আর চিকিৎসার বিষয়টি তদারকি করেছেন শাকিব খানে ঘনিষ্ঠ ব্যবসায়ী পার্টনার হিমেল আশরাফ!

তবে পুরো ঘটনাটি নিয়ে বুবলী-শাকিব বা তাদের পরিবারের কেউ কোনো মন্তব্য করেননি। বুবলী নিজেও এখনও নিজের বিয়ে, স্বামী, সন্তান নিয়ে মুখ খুলেননি। গণমাধ্যমের কাছে শুধু তার সন্তানের সত্যতা নিশ্চিত করেন এই নায়িকা।

The short URL of the present article is: https://tvforumbd.com/n1rz


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান