মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

আমি ও পরী সেপারেশন আছি: রাজ

ফোরাম প্রতিবেদক / ৫১ জন দেখেছেন
আপডেট : জুন ৫, ২০২৩
বছর শেষে রাজ ও পরীর বিচ্ছেদ!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

অভিনেতা শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণির দাম্পত্য কলহের বিষয়টি এখন সোশ্যাল মিডিয়ায়সহ নানা মাধ্যমে আলোচনায়। বিষয়টি নিয়ে এতদিন তারা পৃথক সংবাদমাধ্যমে ভিন্ন ভিন্ন বক্তব্য দিয়ে এসেছেন। সবশেষ জানান, আলাদা থাকছেন তারা।

সম্প্রতি দেশের একটি সংবাদমাধ্যমকে এ কথা নিশ্চিত করেন শরিফুল রাজ। তিনি বলেন, আমি ও পরী সেপারেশন (আলাদা) আছি। এ বিষয় নিয়ে দ্বিতীয়বার ভাবতে চাই না।

প্রসঙ্গত, গত ২৯ মে মাঝ রাতে হঠাৎ শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও ‍সুনেরাহ বিনতে কামালের ব্যক্তিগত কয়েকটি ছবি ও ভিডিও ফাঁস হয়। এ ঘটনায় সুনেরাহ পরীমণিকে দোষারোপ করতে থাকেন। পরে একপর্যায়ে পরীমণি জানান, রাজ তো ১০-১৫ দিন ধরে তার সঙ্গেই থাকছে না। এরপরই তাদের মধ্যকার কলহের বিষয়টি প্রকাশ্যে আসে।

শরিফুল রাজ সঙ্গে থাকছে না, বাসা থেকে বেরিয়ে গেছে—তাহলে তাদের ডিভোর্স হয়েছে কিনা জানতে চাইলে চিত্রনায়িকা পরীমণি বলেন, আমি চাই, সে আমাকে তালাক দিয়ে দিক। আমি ওর প্রাক্তন, আমার কাছে এটাই শুনতে ভালো লাগবে। আমি রাজের বউ, এটা আমি আর শুনতে চাই না।

এদিকে ডিভোর্সের সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে শরিফুল রাজ ভাববেন কিনা, জানতে চাইলে তিনি বলেন, সেটার কোনো সুযোগ নেই। এখন থেকে নিজেকে সময় দেবেন বলেও জানান তিনি।

এছাড়া স্ত্রী পরীর উদ্দেশ্যে তিনি বলেন, আই লাভ ইউ বেবি। যাই হোক না কেন, আনন্দে থেকো। আমাদের সন্তান রাজ্যকে ভালো রাখব আমরা।

প্রসঙ্গত, ২৯ মে দিবাগত রাত দেড়টার দিকে শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করা হয় ফেসবুকে। সেখানে অভিনেত্রী তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালকে দেখা যায়।

ছড়িয়ে পড়া ভিডিওতে মদ্যপ অবস্থায় দেখা যায় তিশাকে। আর সুনেরাহকে অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে শোনা গেছে। এছাড়া অন্য একটি ভিডিওতে দেখা যায় নাজিফা তুষির দিকে জ্বলন্ত সিগারেট হাতে তাকিয়ে আছেন শরিফুল রাজ।

The short URL of the present article is: https://tvforumbd.com/zh2c


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান