মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:২৫ অপরাহ্ন

আমিরের উসকানিতেই ভেঙেছিল সামান্থার সঙ্গে নাগার বিয়ে!

ফোরাম প্রতিবেদক / ২০১ জন দেখেছেন
আপডেট : জুলাই ২৬, ২০২২
আমিরের উসকানিতেই ভেঙেছিল সামান্থার সঙ্গে নাগার বিয়ে!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ভারতীয় দক্ষিণী তারকা জুটি নাগা চৈতন‍্য এবং সামান্থা রুথ প্রভুর বিচ্ছেদটা দুঃসংবাদের মতোই আছড়ে পড়েছিল বিনোদন দুনিয়ায়। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির এমন হেভিওয়েট জুটিও যে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিতে পারেন তা ভাবতে পারেননি অনেকেই। খবর ছড়ানো মাত্রই এক বিষ্ফোরক দাবি করে বসেছিলেন কঙ্গনা রানাওয়াত। আমির খানের জন‍্যই নাকি বিচ্ছেদ হয়েছে নাগা আর স‍্যামের।

আসলে সে সময়ে ‘লাল সিং চাড্ডা’র শুটিং করছিলেন নাগা চৈতন‍্য। উপরন্তু তার কিছুদিন আগেই দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ ঘোষনা করেছিলেন আমির। নাম না করে কঙ্গনার দাবি ছিল, ‘ডিভোর্স এক্সপার্ট’ এই তারকা বহু মহিলা ও শিশুর জীবনের সর্বনাশ করেছেন। সম্প্রতি তাঁর সঙ্গেই সাক্ষাৎ করেছিলেন নাগা চৈতন‍্য। তারপরেই দীর্ঘ ১০ বছরের প্রেম ও চার বছরের দাম্পত‍্য জীবনের ইতি।

এত দিন পর কঙ্গনার সুরেই সুর মেলালেন আরেক বলিউড অভিনেতা কামাল আর খান। স্বঘোষিত এই ফিল্ম সমালোচকের সঙ্গে কঙ্গনার মিল বড় কম নয়। তিনিও বলিউডের খুঁত ধরে বেড়ান। প্রকাশ‍্যে নিশানা বানান অভিনেতা অভিনেত্রীদের।

এবার ফের এক চাঞ্চল‍্যকর টুইট করেছেন কেআরকে। তিনি লিখেছেন, ‘আমি পুরো ঘটনাটা জানি, কীভাবে আমিরের উসকানিতে নাগা চৈতন‍্য তাঁর স্ত্রী সামান্থাকে বিচ্ছেদ দেন। ওঁর মন সম্পূর্ণ কালো। তো ভাই এমন মানুষের ছবি তো চলতে পারে না। আমার রিভিউ খুব তাড়াতাড়িই আসবে।’

কেআরকে আরো দাবি করেছেন, নাগা চৈতন‍্য নাকি তাঁর এক পরিচালক বন্ধুর কাছে স্বীকার করেছেন যে ‘লাল সিং চাড্ডা’তে অভিনয় করে এখন পস্তাচ্ছেন তিনি। নাগা নাকি ভাবতেও পারেননি যে ছবিটা এতটা খারাপ হবে। কিন্তু এখন এটাকে ভাল বলা ছাড়া আর উপায়ও নেই তাঁর কাছে।

কেআরকের কাছে এ ধরণের টুইট নতুন নয়। সুযোগ পেলেই বলিউড তারকাদের খোঁচা দিতে ছাড়েন না তিনি। কিন্তু এ ক্ষেত্রে তাঁর সঙ্গে কঙ্গনার করা দাবির মিল থাকায় অনেকেই বিশ্বাসও করতে শুরু করেছেন তাঁর কথা। যদিও এ ব‍্যাপারে নাগা চৈতন‍্য বা সামান্থা কখনোই আমিরকে দোষারোপ করেননি।

The short URL of the present article is: https://tvforumbd.com/w170


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান