রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

আমার শরীর, আমার নারীত্বের গর্ব: হুমা কুরেশি

ফোরাম প্রতিবেদক / ৩৫৪ জন দেখেছেন
আপডেট : আগস্ট ৯, ২০২২
আমার শরীর, আমার নারীত্বের গর্ব: হুমা কুরেশি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

পরনে কালো, খাটো পোশাক। সরু স্ট্র্যাপ কাঁধের উপর বিন্যস্ত। চুল গোছ করে পিছনে বাঁধা। পায়ে মানানসই কালো হাইহিল। এক ফ্যাশন পত্রিকার প্রচ্ছদে এমন ভাবেই ধরা দিয়েছেন হুমা কুরেশি। চেয়ারে বসে চিবুকে হাত রেখেছেন নায়িকা। তাঁর উন্মুক্ত দেহে আলোর ঝিলিক।

এ ছবি কি কেবল পুরুষ হৃদয়ে আগুন ধরানোর জন্য? না, তা নয়। হুমা ভরসা রাখেন আত্মবিশ্বাস ও আত্মমর্যাদায়। পুরুষের দৃষ্টিভঙ্গি থেকে নারীর সৌন্দর্য বিচার করার পক্ষে নন তিনি। ফোটোশ্যুটের পর বললেন, ‘‘এই প্রচ্ছদে যে ভাবে আমাকে দেখা যাচ্ছে, তা আমায় আত্মবিশ্বাস জোগাচ্ছে। শক্তিশালী করছে। কেবল যৌন আবেদনের জন্য নয়, পুরুষদের দৃষ্টিভঙ্গি থেকে নয়, এ কেবল ‘আমি’-র উদ্‌যাপন। আমার শরীর, আমার নারীত্বের গর্ব।’’

অভিনেত্রী আরও জানান, গত কয়েক বছরে তিনি নিজের মনের কথা বুঝতে শিখেছেন। স্বচ্ছন্দ হয়েছেন নিজের সঙ্গে। আগে অন্যের চোখ দিয়েই নিজেকে দেখতেন। বার বার আত্মবিশ্বাস হারিয়ে ফেলতেন।

সেই ভুল এখন আর করেন না বলেই জানালেন হুমা। তাঁর কথায়, ‘‘কেরিয়ারের এই নতুন পর্যায় আমাকে আনন্দ দিচ্ছে। শিল্পী হিসাবে আগের চেয়ে অনেক বেশি স্বচ্ছন্দ হয়েছি এখন।’’

আগামী দিনে রাজনৈতিক ওয়েব সিরিজ ‘মহারানি সিজন ২’-তে হুমাকে দেখা যাবে। তা ছাড়াও ‘ডাবল এক্স এল’-এ সোনাক্ষী সিন্হার সঙ্গে অভিনয় করছেন অভিনেত্রী।

The short URL of the present article is: https://tvforumbd.com/nrfv


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান