বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

আমার যে ব্যক্তিজীবন রয়েছে তা ভুলে গেছে দর্শকরা: অন্তরা

ফোরাম প্রতিবেদক / ১৪৮ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ১৮, ২০২২
আমার যে ব্যক্তিজীবন রয়েছে তা ভুলে গেছে দর্শকরা: অন্তরা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

হালের ক্রেজ অভিনেত্রী ফারিয়া শাহরিন। শোবিজে অনেক আগে অভিষেক হলেও মাঝে পড়ালেখার জন্য সাময়িক বিরতি নেন তিনি। মূলত দেশের বাইরে গিয়ে পড়ালেখা করেছেন বলেই বিরতি নেয়া। তবে দেশে ফেরার পরে ব্যাচেলর পয়েন্ট ধারাবাহিক নাটকে যুক্ত হয়ে অল্প সময়ের মধ্যেই সাড়া ফেলেন তিনি।

বর্তমানে ধারাবাহিক নাটকটির চতুর্থ সিজন চলছে। ধারাবাহিকটিতে ফারিয়া শাহরিন ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করছেন। এতে তার উপস্থিতি অল্প সময়ের জন্য হলেও দর্শক সানন্দে গ্রহণ করে নেয় লাস্যময়ী এই সুন্দরীকে।

মিশুর হাতে চড় খেয়েও আনন্দিত ফারিয়া!

স্বাভাবিকভাবে গল্পের প্রয়োজনে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে হয় তারকাদের। সেদিক থেকে ব্যাচেলর পয়েন্টে ফারিয়ার ‘অন্তরা’র চরিত্রটি দারুণ সাড়া ফেলে। এ কারণে অনেক দর্শকরা মনে করেন, নাটকের চরিত্রটিই বাস্তব। আবার অনেকে নাটকের ‘অন্তরা’ নামেই চেনেন বলে জানান ফারিয়া শাহরিন।

এই অভিনেত্রী আলাপকালে বলেন, “নাটকটিতে আমার চরিত্র ‘অন্তরা’র উপস্থিতি খুবই কম। কিন্তু অল্প সময়ের উপস্থিতিতেই দর্শক আমাকে গ্রহণ করেছে। তারা আমাকে এতটাই গ্রহণ করেছে যে, বাস্তবে আমি যে ফারিয়া শাহরিন, আমার যে ব্যক্তিজীবন রয়েছে সেটা ভুলে গেছে তারা। আমাকে দর্শকরা নাটকের অন্তরা নামেই চেনেন-জানেন।”

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র নিবন্ধন শুরু, বিচারক সারা যাকের-মৌ

প্রসঙ্গত, লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় ২০০৭ সালে প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। এরপর শোবিজে অভিষেক করে নাটক ও বিজ্ঞাপনে কাজ শুরু করেন তিনি। বর্তমানে বিভিন্ন একক ও ধারাবাহিক নাটকে কাজ করছেন এই অভিনেত্রী।

The short URL of the present article is: https://tvforumbd.com/747s


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান