বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

আমার মেয়েটা ছোট, দয়া করে ওকে বাঁচতে দেন: পূজার মা

ফোরাম প্রতিবেদক / ১১৪ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ১২, ২০২২
আমার মেয়েটা ছোট, দয়া করে ওকে বাঁচতে দেন: পূজার মা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

নবাগত নায়িকা থেকে ধীরে ধীরে পরিণত হয়ে উঠছেন পূজা চেরি। হলগুলোতে চলছে তার ‘হৃদিতা’। এরই মধ্যে ব্যস্ত সময় পার করছেন ‘নাকফুল’ সিনেমার ডাবিংয়ে। কিন্তু সিনেমার বাইরের জগতে তাকে চলছে নানান গুঞ্জন। সেই গুঞ্জনে তিনি নিজে তো মুখ খুলেছেনম, পাশাপাশি তার মা ঝর্ণা রায়ও মুখ খুলেছেন।

বয়ফ্রেন্ডের সঙ্গে এক ফ্ল্যাটে বসবাস, পূজার মরদেহ উদ্ধার

সম্প্রতি গুঞ্জন ওঠে, ৮ মাস আগেই চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে নায়িকা শবনম বুবলীর। যদিও বিষয়টির সত্যতা নিশ্চিত হওয়া যায়নি। শাকিব-বুবলী বিচ্ছেদের গুঞ্জনের মধ্যে মাথা চাড়া দিয়ে উঠেছে পূজা চেরির বিয়ের খবর! গত মাসের ২২ তারিখ বিয়ে করেছেন শাকিব ও পূজা। শুধু তাই নয়, বিয়ের পর পূজা ধর্মান্তরিতও হয়েছেন।

থাইল্যান্ডে জোভানের সঙ্গে পূজা চেরির মাখামাখি

যদিও বিষয়টি পূজা সামাজিক যোগাযোগমাধ্যমে পরিস্কার দিয়েছেন। এ বিষয়ে গণমাধ্যমে পূজা চেরির মা ঝর্ণা রায় বলেন, “দয়া করে আমার মেয়েটাকে বাঁচতে দিন। মানুষজন যেভাবে ওকে নিয়ে সংবাদ প্রকাশ করছে, তাতে করে ওর মানসিক অবস্থা খুব খারাপ। আমার মেয়েটা ছোট, সারাক্ষণ শুধু কান্না করছে। আমরা তাকে সারাক্ষণ বোঝানোর চেষ্টা করছি কিন্তু কোনো লাভ হচ্ছে না। কোনোভাবেই ওর মন ভালো করতে পারছি না।

বলিউডে নাম লেখালেন ক্রিকেটার শিখর ধাওয়ান

তিনি আরও বলেন, “পূজা মানসিকভাবে ভেঙে পড়েছে। যে কোনো সময় একটা দুর্ঘটনা ঘটাতে পারে- আমরা এই ভয়েই আছি। আমি মা হয়ে সারাক্ষণ ওর পাশে আছি। বিশ্বাস করেন, প্রেম-বিয়ে এগুলো সব মিথ্যা। মানুষ এভাবে মিথ্যা কথা বলে কি মজা পাচ্ছে। এসব সংবাদের কারণে আমাদের কি অবস্থা- কেউ কি একবার চিন্তা করেছেন। তাই সবার কাছে হাতজোড় করে বলি- আমার মেয়েটা ছোট, দয়া করে মেয়েটাকে বাঁচতে দেন।”

গত শুক্রবার (৭ অক্টোবর) ২১ টি হলে মুক্তি পেয়ে পূজা অভিনীত সিনেমা ‘হৃদিতা’।

The short URL of the present article is: https://tvforumbd.com/zgzx


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান