মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

আমার গল্প আমি পরিচালক, আমাকে বাদ দেয় কী করে : রাফি

ফোরাম প্রতিবেদক / ৭২ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ৩, ২০২৩
আমার গল্প আমি পরিচালক, আমাকে বাদ দেয় কী করে : রাফি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

নির্মাণের মাধ্যমে তারকাখ্যাতি লাভ করেছেন রায়হান রাফি। ইতোমধ্যে দর্শকদের ‘পোড়ামন-২’, ‘দহন’ ও ‘পরাণ’-এর মতো সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। তরুণ এই নির্মাতা গত অক্টোবরে জানিয়েছিলেন শাকিব খানকে নিয়ে ‘প্রেমিক’ নামে একটি সিনেমা করবেন।

এদিকে পরিচালক রাফিকে নিয়ে ‘প্রেমিক’ সিনেমাটি নির্মাণ করবেন না বলে জানিয়েছেন প্রযোজক টপি খান। এ নিয়ে বিভিন্ন মাধ্যমে আলোচনা-সমালোচনা শুরু হয়। তবে বিষয়টি স্পষ্ট করেছেন রাফি।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) একটি সংবাদমাধ্যমকে তরুণ এ নির্মাতা বলেন, প্রেমিক সিনেমার গল্প আমার, এর পরিচালকও আমি। তাহলে আমাকে কীভাবে বাদ দেয়া হয়?

তিনি বলেন, বাদ দেয়ার কোনো কারণ নেই। আগামী ছয়-সাত মাস শিডিউল নেই আমার। শিগগিরই সুড়ঙ্গের শুটিং শুরু করতে যাচ্ছি। এ জন্য এখন প্রস্তুতি নিতে হচ্ছে। শিডিউল না থাকার জন্য প্রেমিকের শুটিং পেছানো হয়। এখন প্রযোজক যদি সিনেমাটিতে ইনভেস্ট না করেন তাহলে আমার কিছু করার নেই।

এর আগে গত বছরের অক্টোবরে জানা যায়, শাকিব খানকে নিয়ে ‘প্রেমিক’ সিনেমা নির্মাণ করবেন রাফি। ডিসেম্বরে শুটিং হওয়ার কথা থাকলেও পরে প্রযোজকের বরাতে জানা যায় শুটিং শুরু হবে জানুয়ারিতে। কিন্তু শুক্রবার প্রযোজক জানিয়েছেন এই নামে কোনো সিনেমা করবেন না। রাফিও বলছেন শিডিউল নেই তার কাছে।

‘প্রেমিক’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনার কথা ছিল বিগ স্ক্রিন ও শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের।

The short URL of the present article is: https://tvforumbd.com/lxmv


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান