মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন

আমার কি সুখী হওয়ার অধিকার নেই: নওয়াজের স্ত্রী আলিয়া

ফোরাম প্রতিবেদক / ৬৭ জন দেখেছেন
আপডেট : জুন ৯, ২০২৩
আমার কি সুখী হওয়ার অধিকার নেই: নওয়াজের স্ত্রী আলিয়া
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

কিছুদিন আগেই গুঞ্জন উঠে, বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে আইনি বিচ্ছেদের আগেই নতুন প্রেমে পড়েছেন তার স্ত্রী আলিয়া। এ নিয়েই এখন যত চর্চা। এবার সমালোচনা ও কটাক্ষের মুখে নতুন প্রেমের গুঞ্জন নিয়ে সরাসরি কথা বললেন আলিয়া।

তার ভাষ্যমতে, নওয়াজের সঙ্গে বিচ্ছেদের ক্ষেত্রে নতুন প্রেমের কোনো সংশ্লিষ্টতা নেই। কয়েক বছর আগে দুবাইয়ের এক পার্টিতে নতুন প্রেমিকের সঙ্গে পরিচয় হয়েছে তার।

ভারতীয় সংবাদমাধ্যম ই-টাইমসের বরাত হিন্দুস্তান টাইমস জানিয়েছে আলিয়া বলেছেন, আমি এখন জীবনে সুখী পর্যায়ে রয়েছি। তার অর্থ এই নয় নতুন প্রেমের মাধ্যমে আমার চরিত্রের বিচার করা হবে। আরও দু’বছর আগে আমি বিয়েবিচ্ছেদের আবেদন করেছি। আর নতুন সঙ্গীর সঙ্গে পরিচয় হয়েছে এক বছর আগে।

এ কারণে নওয়াজের সঙ্গে বিচ্ছেদে নতুন প্রেমিকের কোনো সম্পর্ক নেই। শুধু সন্তানদের কারণে আমি ও নওয়াজ যোগাযোগ রেখেছিলাম। নওয়াজ জীবনে আরও ভালো কিছু করুক, এটাই চাওয়া আমার। আমরা গত ১৯ বছর ধরে আমাদের সম্পর্ক টিকিয়ে রাখার লড়াই করেছি বলেও জানান আলিয়া।

তিনি আরও বলেন, আমাদের মধ্যে এখন বিয়েবিচ্ছেদের মামলা চলছে। এর আগে নতুন সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় কখনো কিছু পোস্ট করিনি আমি। কারণ আমি মানসিকভাবে ক্লান্ত ছিলাম।

এছাড়াও নতুন জীবনসঙ্গীকে নিয়ে জানান, নতুন এই সঙ্গী গতবছর তাকে অনেক বড় মানসিক সাপোর্ট দিয়েছেন। এখন নতুন বন্ধু তার কাছ থেকে হিন্দি শিখছেন। আলিয়াও তার কাছ থেকে ফরাসি ও ইতালিয়ান ভাষা শিখছেন। শিগগিরই নতুন সঙ্গী ভারতে আসবেন বলেও জানান আলিয়া।

আলিয়া বলেন, যে সম্পর্ককে আমি মূল্যবান ভেবেছিলাম, সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে ১৯ বছর সময় লাগল আমার। এখন সন্তানরাই আমার কাছে মূল্যবান বেশি। তারা আমার কাছে আছে এবং থাকবে। তবে কিছু সম্পর্ক বন্ধুত্বের থেকেও বেশি। তাই আমার নতুন সুখী জীবনের কথা আপনাদের সঙ্গে শেয়ার করলাম। আমার কি সুখী হওয়ার অধিকার নেই?

The short URL of the present article is: https://tvforumbd.com/pnap


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান