মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন

আবেদনময়ী শ্রাবন্তী, উত্তাপ ছড়াচ্ছেন নেটদুনিয়ায়

ফোরাম প্রতিবেদক / ২৩০ জন দেখেছেন
আপডেট : জুলাই ২২, ২০২২
আবেদনময়ী শ্রাবন্তী, উত্তাপ ছড়াচ্ছেন নেটদুনিয়ায়
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী সময় পেলেই বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ান। আর সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকায় ভক্তদের সঙ্গে বিভিন্ন লুকেশনে ঘুরে বেড়ানোর সুন্দর সুন্দর ছবি ভাগ করে নেন এই অভিনেত্রী।

সম্প্রতি শ্রাবন্তী ভারতীয় একটি গণমাধ্যমের ফটোশুটে অংশ নিয়েছেন। সেখানকার কিছু ছবি শুক্রবার (২২ জুলাই) সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি।

নায়িকার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, সাদা বিছানায় উপুর হয়ে শুয়ে আছেন তিনি। পরনে গাঢ় ফিরোজা রঙের গাউন। কারুকাজ খচিত গাউনের ঊর্ধ্বসীমানা পেরিয়ে নায়িকার বক্ষযুগল উন্মুক্ত।

এছাড়া অন্য দুটি ছবিতে এই অভিনেত্রীকে হালকা গোলাপি শাড়িতে দেখা গেছে। যেখানে তাকে বেশ আবেদনময়ী লাগছে বলে মন্তব্য করেছেন নেটিজেনরা।

প্রিয় অভিনেত্রীকে এমন আবেদনময়ী রূপে দেখে মুগ্ধ শুভাকাঙ্ক্ষীরা। এ কারণে তাকে ভালোবাসা জানাচ্ছেন। আবার কেউ কেউ তার পোশাক নিয়ে প্রশ্নও তুলেছেন।

‘ভালোবাসা ভালোবাসা’ সিনেমার অভিনেত্রী সম্প্রতি মালদ্বীপ ভ্রমণ করেছেন। চর্চা রয়েছে, সেখানে অবকাশ যাপনে প্রেম অভিরূপ নাগ চৌধরী সঙ্গী ছিলেন তার। আর ক্যারিয়ারের দিকে সর্বশেষ ‘বিক্ষোভ’ সিনেমায় দেখা গেছে শ্রাবন্তীকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/s31r


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান