মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

আবার শিরোনামে উঠে এসেছে রাইমা

ফোরাম প্রতিবেদক / ২৯০ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ১, ২০২৩
আবার শিরোনামে উঠে এসেছে রাইমা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

অভিনেত্রী রাইমা সেন, বর্তমানে বিয়ের জন্য পাত্র খুঁজছেন এই অভিনেত্রী । এরই মধ্যে ইন্ডাস্ট্রিতে পার করে ফেলেছেন এক যুগেরও বেশি। কখনও চর্চিত হয়েছে তাঁর কাজ, কখনও আবার শিরোনামে উঠে এসেছে তাঁর ব্যক্তিগত জীবন।

ঋতুপর্ণ ঘোষের মাধ্যমে দর্শক পেয়েছিলেন এক অন্য রাইমাকে। শীগ্রই মুক্তি পেতে চলেছে অভিনেত্রীর আরও এক নতুন ওয়েব সিরিজ ‘রক্তকরবী। তবে রবি ঠাকুরের রক্তকরবীর সঙ্গে নাম ছাড়া এই সিরিজের কোনও মিল নেই। ওয়েব সিরিজরে প্রচারের ফাঁকেই আনন্দবাজার অনলাইনে দেয়া এক সাক্ষাতকারে নিজের মনের কথা বলে ফেললেন অভিনেত্রী রাইমা।

নতুন সিরিজ প্রসঙ্গে কথা বলতে বলতেই উঠে এল তাঁর বিয়ের প্রসঙ্গ। এসময় রাইমা বললেন, “তো চাই বিয়ে করতে। পাত্র খুঁজে দিলেই বিয়েটা করে নিব। মহানায়িকা সুচিত্রা সেনের নাতনির কেমন পাত্র চাই প্রশ্নের স্পষ্ট উত্তর দিয়ে তিনি বললেন “ এক কথায় একজন ভাল মানুষ চাই।”

রাইমা আরও বলেন, “জীবন সঙ্গী হিসেবে এমন এক জন মানুষ চাই যে আমার জীবনধারার সঙ্গে মিশে যেতে পারবে, সঙ্গে তার মধ্যে রসবোধ থাকতে হবে। আর ব্যাঙ্কে টাকা থাকা তো জরুরি। ওটা না থাকলে তো চলবে না। আসলে এক কথায় তিনি এক জন ভাল বন্ধু চান, এমনটাই জানালেন এই অভিনেত্রী।

তিনি আরও বলেন যদিও যে আংটিটা আমার হাতে রয়েছে তা দেখে অনেকেই ভাবেন তিনি হয়তো এনগেজড, আসলে সবাইকে বলতে চান তিনি সিঙ্গল ।”

হিন্দি এবং বাংলা দুই ইন্ডাস্ট্রিতেই সমান তালে কাজ চালিয়ে যাচ্ছেন। তবে ভাল কাজ করা তাঁর লক্ষ্য। তাই তো রাইমার কথায়, “একটু বেছে কাজ করি তাই অনেকে আনপ্রেডিক্টেবল ভাবে আমায়। তাই তো অনেক দিন পর রক্তকরবী-তে কাজ করেছেন।

এছাড়াও মুম্বইয়ে বেশ কিছু ছবির কাজ করছেন রাইমা। বাংলা সিরিজরে পাশাপাশি তাঁর অভিনীত তামিল ছবিও এখন মুক্তির অপেক্ষায়।

The short URL of the present article is: https://tvforumbd.com/bj9n


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান