মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

আবার আসছে ‘হ্যারি পটার’

ফোরাম প্রতিবেদক / ১৪৪ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ৫, ২০২২
আবার আসছে ‘হ্যারি পটার’
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

অল্পেতে স্বাদ মিটছে না। হ্যারি পটারের গল্প নিয়ে আরও সিনেমা করা গেলে কেমন হয়? ভাবছেন ওয়ার্নার ব্রাদার্স-এর উদ্ভাবনা প্রধান ডেভিড জ্যাসলভ। ২০১১ সালে ‘হ্যারি পটার অ্যান্ড দ্য ডেথলি হলোজ়’-এর পর আর কোনও ছবি মুক্তি পায়নি এই ফ্র্যাঞ্চাইজ়ির। যদি হ্যারি স্রষ্টা জে কে রোওলিং-এর সঙ্গে কথা বলে নতুন কিছু করা যায়— সেই পরিকল্পনাই করছে হলিউডের বিখ্যাত প্রযোজনা সংস্থা।

শাকিব খানকে ডুবানোর জন্য এমনটা করেছেন বুবলী: ইলোরা গহর

প্রযোজকদের সঙ্গে সাম্প্রতিক বৈঠকে ডেভিড জানালেন, তাঁরা ফ্র্যাঞ্চাইজ়ির উপর জোর দিতে চাইছেন। তাঁর কথায়, “গত ১৫ বছরে আমরা একটাও ‘হ্যারি পটার’ করিনি। ‘সুপারম্যান’ বানিয়েছি, তা-ও ১৩ বছর হল। ডিসি এবং ‘হ্যারি পটার’ ফ্র্যাঞ্চাইজ়ির ছবিগুলো থেকে গত ২৫ বছরে অনেক আয় করেছে ওয়ার্নার ব্রাদার্স। আমরা সেই দিন ফিরিয়ে আনতে চাইছি।”

একটি হলে মুক্তি পেয়েছে কুড়া পক্ষীর শূন্যে উড়া

কী ভাবে আবার কিশোর মনে রোমাঞ্চের রসদ জোগানো যায়— ভাবতে বসেছে বিশ্বের অন্যতম সেরা প্রযোজনা সংস্থা। সদস্যরা জানান, এখনও তাঁদের হাতে ‘লর্ড অফ দ্য রিংস’-এর স্বত্ব রয়েছে। আরও কয়েকটি ‘হ্যারি পটার’ তৈরি হলে তার চেয়ে ভাল কী-ই বা হতে পারে! ডেভিড বললেন, “রোওলিং যদি আরও কিছু গল্প সরবরাহ করেন, যদি কোনও নতুন ভাবনা থাকে তাঁরও, এক বার কথা বলে দেখবেন।”
২০০১ সাল থেকে ২০১১ সাল। মোট ৮টি ‘হ্যারি পটার’ ছবির মুক্তি দিয়েছিল ওয়ার্নার ব্রাদার্স। বিশ্ব জুড়ে ব্যবসা করে ৭৭০ কোটিরও বেশি তুলে নিয়েছিল এই সিরিজ়। তা ছাড়া ‘ফ্যান্টাস্টিক বিস্ট’ ফ্র্যাঞ্চাইজ়িতেও রোওলিং-এর সঙ্গে হাত মিলিয়েছিল এই সংস্থা। আবার কি শীঘ্রই দুটি পথ এক হবে?

The short URL of the present article is: https://tvforumbd.com/l0my


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান