মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

আবারো বিয়ে করবেন অপু বিশ্বাস…

ফোরাম প্রতিবেদক / ১৮৫ জন দেখেছেন
আপডেট : জুলাই ২৪, ২০২২
আবারো বিয়ে করবেন অপু বিশ্বাস...
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

যুক্তরাষ্ট্র প্রবাসী ঢাকাই সিনামার শীর্ষ নায়ক শাকিব খান সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, তার পরিবারের পক্ষ থেকে মেয়ে দেখা হচ্ছে। সব ঠিকঠাক হলে আগামী বছরই বিয়েটা সেরে ফেলবেন।

এ বিষয়ে শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাসের কাছে প্রতিক্রিয়া জানতে চাইলেও হাসতে হাসতে বলেন, ‘এটা তো অবশ্যই সুখবর! আমরা সবাই তার বিয়ের আনন্দ নিয়ে মেতে উঠব। শাকিবের বিয়েতে আমি আর আমাদের ছেলে জয় মহাআনন্দ করব।’

তিনি কবে কাকে বিয়ে করবেন জানতে চাইলে সাংবাদিকদের অপু বলেন, ‘আমিও বিয়ে করব, কারণ জীবন একাকী কাটানো যায় না। তবে এখনই নয় হাতে জমা কাজ শেষ করে এবং সব দায়িত্ব শেষ করে, আদর্শবান ও যত্নশীল একজন মানুষ খুঁজে নিয়ে তার সঙ্গে ঘর বাধঁতে চান ঢালিউডে আলোচিত এই নায়িকা।

অপু বিশ্বাস সম্প্রতি প্রযোজক হিসেবে সরকারি অনুদান পেয়েছেন। বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘লাল শাড়ি’ নামের একটি সিনেমা বানাবেন তিনি। তাই ছেলে ও অভিনয়ের পাশাপাশি নিজের প্রযোজিত সিনেমা নিয়েও রয়েছে তার ব্যস্ততা।

২০০৮ সালের গোপনে বিয়ে করেছিলেন ঢাকাই সিনেমার দুই শীর্ষ তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। দীর্ঘ নয় বছর পর ২০১৭ সালে একটি টিভি চ্যানেলের লাইভে সন্তান আব্রাহাম খান জয়সহ হাজির হন অপু। সেই শো-তে জানান তিনি ও শাকিব বিবাহিত এবং এই সন্তান তাদেরই। গোটা দেশ তোলপাড় হয় ওই ঘটনায়। তার কিছুদিন পর শাকিব-অপুর সংসার ভেঙে যায়।

কিং খান আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসার ঘোষণা দিয়েছেন যুক্তরাষ্ট্র থেকে। এদিকে, অপুবিশ্বাসের সঙ্গে তার চেয়ে বসয়ে ছোট চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর সঙ্গে প্রেমের গুঞ্জন রয়েছে। যদিও তারা বলছেন প্রেম নয় স্রেফ বন্ধুত্ব!

The short URL of the present article is: https://tvforumbd.com/4bd9


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান