বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

আবারও ডিপফেকের শিকার রাশমিকা, প্রকাশ্যে ভিডিও

বিনোদন ডেস্ক / ৯ জন দেখেছেন
আপডেট : মে ২৮, ২০২৪
রাশমিকা মান্দানার ৪ কোটির ঘরে পারিশ্রমিক
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

দক্ষিণী জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা আবারও ডিপফেক এর শিকার হয়েছেন। এবার লাল বিকিনি পরে দাঁড়িয়ে থাকা রাশমিকার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এটিতেও আগের মতোই ডিপফেক প্রযুক্তি ব্যবহার করে তার মুখ অন্য নারীর মুখের উপর বসিয়ে দেওয়া হয়েছে।

এবারের ভিডিওটি ড্যানিয়েলা ভিলারিয়াল নামে এক নারীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নেয়া। তিনি কলম্বিয়ার একজন মডেল।

গত বছর ব্রিটেনের এক নারী ইনফ্লুয়েন্সার জারা প্যাটেলের মুখের উপর বসানো হয়েছিল রাশমিকার মুখ। সেই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। যা নিয়ে তোলপাড় হয় বলিউডেও।

অমিতাভ বচ্চন থেকে শুরু করে একাধিক তারকা রাশমিকাকে আইনি লড়াইয়ের আহ্বান জানান। এরপর মামলা দায়ের করা হয় এবং দিল্লি পুলিশ অভিযুক্তকে অন্ধ্রপ্রদেশ থেকে গ্রেপ্তার করে।

এদিকে, কিছুদিন ধরেই রাশমিকা ও বিজয় ডেটিং করছেন বলে গুঞ্জন। চলতি বছরের এপ্রিলে, আবুধাবিতে রাশমিকা মান্দানার জন্মদিন একসঙ্গে তাঁরা উদযাপন করেছেন বলে জানা গিয়েছে। যদিও অভিনেতারা তাঁদের সম্পর্ক নিয়ে কোনওরকম কথাই বলেননি। তবে নেটিজেনরা এমনটাও লক্ষ্য করেছে যে বিজয় দেবেরকোন্ডা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেছেন। যে ভিডিও রাশমিকা নিজেও তাঁর ছবি শেয়ার করেছেন।

এর আগে, তাঁদের একসঙ্গে মালদ্বীপ সফর বিয়ের দিনক্ষণের বিষয়টিকেও উসকে দিয়েছিল। তবে অভিনেতা পরে জানিয়েছেন যে তিনি বাগদান বা বিয়ে করছেন না। ‘আমি ফেব্রুয়ারিতে বাগদান বা বিয়ে করছি না। মনে হচ্ছে মিডিয়া শুধু প্রতি দুই বছর অন্তর আমাকে বিয়ে করতে চায়।’

The short URL of the present article is: https://tvforumbd.com/r60u


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান