মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন

আবারও আসছে চ্যানেল আই সেরাকণ্ঠ

ফোরাম প্রতিবেদক / ২৪৮ জন দেখেছেন
আপডেট : জুলাই ১৭, ২০২২
আবারও আসছে চ্যানেল আই সেরাকণ্ঠ
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

দেশের প্রত্যন্ত অঞ্চলের প্রতিভাবান সংগীতশিল্পীদের সারা বিশ্বের কাছে নিয়ে আসতে প্ল্যাটফর্ম হিসেবে ২০০৮ সাল থেকে কাজ করে আসছে চ্যানেল আই ‘সেরাকণ্ঠ’। প্রায় চার বছর পর আবার শুরু হচ্ছে দেশীয় সংগীতের অন্যতম কাঙ্ক্ষিত এই গানের রিয়্যালিটি শো-টি।

চ্যানেল আই কর্তৃপক্ষ জানিয়েছে, শিগগির শুরু হচ্ছে সেরা কণ্ঠ-এর এবারের আসর। ‘আবারও আসছে চ্যানেল আই সেরাকণ্ঠ, তোমরা তৈরি তো?’ এমন একটি ক্যাপশন দিয়ে চ্যানেল আইয়ের ফেসবুক পেজে এ-সংক্রান্ত ১৪ সেকেন্ডের একটি ভিডিওক্লিপ পোস্ট করেছে।

সেখানেই জানিয়ে দেওয়া হয়, খুব শিগগির শুরু হচ্ছে রিয়ালিটি শো সেরাকণ্ঠের নতুন আসর।

দেশের সংগীতাঙ্গনে বর্তমানে যেসব কণ্ঠশিল্পীরা ব্যস্ত সময় পার করছেন, তাদের অনেকের শুরুটা চ্যানেল আইয়ের রিয়ালিটি শো সেরাকণ্ঠ দিয়ে। এই আয়োজন থেকে ওঠে আসা দুজন সংগীতশিল্পীর একজন ইমরান (প্রথম রানার্সআপ), ২০২০ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ গায়ক ও সুরকারের পুরস্কার অর্জন করেন।

একই প্ল্যাটফর্মের ২০০৯ সালের চ্যাম্পিয়ন কোনালও ২০২০ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ গায়িকার পুরস্কার অর্জন করেন।

তরুণ মেধাবীদের মধ্যে যারা নিজেদের সংগীতাঙ্গনে মেলে ধরতে চান, তাদের জন্য আবার আসছে সেই সুযোগ।

চ্যানেল আই থেকে জানানো হয়েছে, শিগগিরই শুরু হচ্ছে চ্যানেল আই সেরাকণ্ঠ ২০২২। আরও জানা গেছে, রেজিস্ট্রেশনের পদ্ধতিগত প্রক্রিয়ায় নতুনত্ব থাকবে। শিগগিরই তা জানিয়ে দেয়া হবে।

The short URL of the present article is: https://tvforumbd.com/an8c


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান