সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন

আবারও অভিনয়ে ফিরছেন শখ

ফোরাম প্রতিবেদক / ১৬০ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ৩০, ২০২২
আবারও অভিনয়ে ফিরছেন শখ
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

অনেকটাই বদলে গেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল আনিকা কবির শখ। দীর্ঘদিন ধরে তাকে দেখা যায় না নাটক বা বিজ্ঞাপনের দৃশ্যে। নিজের দ্বিতীয় বিয়ে ও মা হওয়া নিয়ে ব্যস্ততার জন্য নিজেকে সরিয়ে নিয়েছিলেন লাইট-ক্যামেরার জীবন থেকে। মাতৃত্বের কারণে শারীরিক যে পরিবর্তন হয়েছিল তাও ফিটনেস বিশেষজ্ঞের মাধ্যমে স্বাভাবিক জায়গায় আনছেন। আর খবর হলো, আবারও অভিনয়ে ফিরছেন এ নায়িকা।

জন্মদিনের কেক খেয়ে ওজন বেড়েছে দীঘির

এদিকে শখের জীবনে এসেছে অনেক পরিবর্তন। অনেক কিছুর সঙ্গে তার পারিবারিক নামটাও বদলিয়েছেন। দ্বিতীয় বিয়ের পর তিনি নামের মধ্য ভাগে থাকা কবির বদলিয়ে রেখেছেন ‘রহমান’। আগেরটি ছিল বাবার টাইটলে, আর বর্তমানটি স্বামীর নামের একাংশ।

মিডিয়া থেকে দূর থাকার কারণ জানতে চাইলে শখ বলেন, ‘আসলে আমি সংসার এবং সন্তান নিয়ে ব্যস্ত সময় পার করছিলাম। আমার মেয়েটা ছোট থাকায় ওকে প্রচুর সময় দিতে হয়। তাই কিছুটা বিরতিতে ছিলাম। তবে আবারও কাজে ফিরছি খুব তাড়াতাড়ি। বেশকিছু নাটকের আলোচনা চলছে, হাতে আছে সিনেমার স্ক্রিপ্টও। গল্প পছন্দ হলেই কাজ শুরু করবো আশাকরি।’

মিডিয়ার সাথে শখের যাত্রা শুরু নৃত্যশিল্পী হিসেবে। শখের প্রথম টিভিনাটকে অভিনয় ২০০২ সালে শিশুশিল্পী হিসেবে স্বাক্ষর নামের একটি নাটকে। ধারাবাহিক অদ্ভুতুরে এর মাধ্যমে বড়দের চরিত্রে অভিনয় শুরু শখের। বাংলালিংক দেশ টেলিভিশন বাণিজ্যিকের মাধ্যমে বাংলাদেশী মডেল শখ বাংলাদেশী মিডিয়াতে জনপ্রিয় হয়ে ওঠে। এরপর নিয়মিত কাজ করেন টিভি নাটকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/mhci


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান