মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

আপসের পরেই পরী-রাজের মারামারি, দুজনেই হাসপাতালে

ফোরাম প্রতিবেদক / ৫৫ জন দেখেছেন
আপডেট : আগস্ট ১৯, ২০২৩
আপসের পরেই পরী-রাজের মারামারি, দুজনেই হাসপাতালে
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি রাজ-পরী। দীর্ঘদিন দাম্পত্য টানাপোড়েনের পর ১৭ আগস্ট দুজনে ফেববুকে স্ট্যাটাস দিয়ে একসঙ্গে থাকার খবর দেয়। এতে নেটিজেনরা ব্যাপক উচ্ছ্বসিত হলেও এবার একদিন পরই রাজ-পরী সংসারে ফের অশান্তির খবর পাওয়া গেছে। তবে একাধিক সূত্রে জানা গেছে, দু’জনে বাসায় মারামারি করেছে। এতে রাজের মাথা ফেটে গেছে। বর্তমানে তারা দুজন বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন।

গত ১৭ আগস্ট প্রায় তিন মাস পর অভিমান ভেঙে আবারও পরীর বসুন্ধরার বাসায় ফেরেন রাজ। জানিয়েছিলেন, ছেলেকে নিয়ে ভালো আছেন তারা। অনেক দিনপর ছেলেকে কাছে পেয়ে দারুণ সময় কাটাচ্ছেন তিনি।

যদিও পরীমণি জানিয়েছেন তার প্রচণ্ড জ্বর। শুক্রবার (১৮ আগস্ট) থেকে জ্বরের মাত্রা বাড়ায় তিনি হাসপাতালে ভর্তি হয়েছে। এজন্য ঠিকমত কথাও বলতে পারছেন না। এ দিকে শুক্রবার মধ্যরাতে খবর আসে, মাথায় গুরুতর জখম হয়ে রাজও হাসপাতালে ভর্তি হয়েছেন।

সূত্রের বরাতে জানা গেছে, অভিনেতার মাথা ফেটে গেছে। কিন্তু কীভাবে এই দুর্ঘটনা ঘটল, সেই তথ্য এখনও জানা যায়নি। নেটিজেনদের ধারণা, পরীমণির ছোড়া কোনো কাঁচের জিনিসে তার মাথা ফেটেছে।

অন্যদিকে এই তারকা দম্পতির মান-অভিমান ভুলে এক হওয়ার গুঞ্জন ছড়ানোর চব্বিশ ঘণ্টা পার না হতেই সামনে এলো নতুন খবর। সোশ্যালে ছড়িয়ে পড়া ছবির সঙ্গে তাদের এক হওয়ার নাকি কোনো সম্পর্ক নেই। তারা ফের আলাদা হয়েছেন। স্বামী রাজ ফের তার মতো করে বাসা থেকে বের হয়ে গেছেন।

গত কয়েক মাস ধরে দাম্পত্য কলহ চলছে রাজ-পরীর মধ্যকার সম্পর্কে। গত ২০ মে স্ত্রী পরীমণিকে বাসায় রেখে নিজের জিনিসপত্র নিয়ে বাসা থেকে বের হয়ে যান রাজ। তারপর ২৯ মে দিবাগত রাতে অভিনেতার ফেসবুক আইডি থেকে তিন অভিনেত্রীর সঙ্গে ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। এরপরই রাজ-পরীর দাম্পত্য কলহ শুরু হয়।

এ ঘটনার পর রাজ-পরী পৃথক মন্তব্যে একে অপরকে ছেড়ে যাওয়ার কথা বলেছেন বিভিন্ন সংবাদমাধ্যমে। গত মে’র পর থেকে আলাদাও থেকেছেন তারা। গত ১০ আগস্ট একমাত্র ছেলের জন্মবার্ষিকীর অনুষ্ঠানেও দেখা যায়নি রাজকে। কিন্তু বৃহস্পতিবার হঠাৎ রাজ-পরীকে একসঙ্গে দেখে ধারণা করা হয়েছিল ফের এক হতে যাচ্ছেন তারা।

বৃহস্পতিবার রাতে দেশের একটি সংবাদমাধ্যমকে অভিনেতা রাজ জানান, ছেলে রাজ্যর সঙ্গে খেলা করছেন তিনি, সময় দিচ্ছেন ছেলেকে। অনেক দিন পর ছেলেকে কাছে পেয়েছেন, ছেলে অনেক মজা করছে, হাসছে ও খেলা করছে।

এদিকে শুক্রবার জানা যায় গত রাত থেকেই জ্বরে ভুগছেন পরীমণি। আর এদিন সকালে তার জ্বরের মাত্রা আরও বেড়ে যায়। সন্ধ্যায় হাসপাতালে যাওয়ার কথা । অথচ এই সময়ে চিত্রনায়িকার পাশে নেই স্বামী রাজ।

The short URL of the present article is: https://tvforumbd.com/jnpy


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান