মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১২ অপরাহ্ন

আনন্দে কেঁদেই ফেললেন সানি লিওনি

ফোরাম প্রতিবেদক / ৭৫ জন দেখেছেন
আপডেট : মে ২৭, ২০২৩
আনন্দে কেঁদেই ফেললেন সানি লিওনি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

এ খবর আর নতুন নয় যে, এবার কান চলচ্চিত্র উৎসবে জায়গা করে নিয়েছে বলিউডের ‘বেবি ডল’ খ্যাত অভিনেত্রী সানি লিওনির অভিনীত সিনেমা ‘কেনেডি’। উৎসবে অংশ নিয়ে রেড কার্পেটেও হেঁটেছেন অভিনেত্রী। তবে নতুন খবর হলো, বৃহস্পতিবার (২৫মে) গভীর রাতে সিনেমাটির স্ক্রিনিংয়ে ঘটল আবেগময় এক ঘটনা। একটানা ৭ মিনিট ধরে সিনেমাটির টিমকে ‘স্ট্যান্ডিং ওভেশন’ দিল কান।

সিনেমা শেষ হতেই পুরো হলের অতিথি-দর্শকরা উঠে দাঁড়িয়ে করতালির মাধ্যমে অভিবাদন জানালো। এই ভালোবাসা আর প্রশংসা দেখে আবেগ বাঁধ মানল না সানি লিওনির। আনন্দে কেঁদেই ফেললেন অভিনেত্রী। এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, কান চলচ্চিত্র উৎসবের মিডনাইট স্ক্রিনিং বিভাগে প্রদর্শিত হয়েছে ‘কেনেডি’। সিনেমাটির স্ক্রিনিংয়ের দিন প্রেক্ষগৃহ ছিল কানায় কানায় ভরা। এই ছবি থেকে মন্ত্রমুগ্ধ দর্শকরা। আর বিশ্বমঞ্চে স্বমহিমায় নাম খোদাই করতে পেরে আপ্লুত সিনেমাটির পরিচালক অনুরাগ কাশ্যপ।

এই প্রসঙ্গে পরিচালক বলেন, ‘কানের আঙিনায় গোটা বিশ্বকে সিনেমা দেখাতে পারার আনন্দই আলাদা। আর দ্য গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে সিনেমার স্ক্রিনিং তো সব পরিচালকের সারাজীবনের স্বপ্ন। কেনেডি আমার কাছে খুব স্পেশাক একটা সিনেমা, ভীষণরকমভাবে ব্যক্তিগতও। আমি এই সিনেমাটি তৈরি করতে হৃদয় উজাড় করে দিয়েছি। ৭ মিনিটের স্ট্যান্ডিং ওভেশনে আমি কৃতজ্ঞ। ধন্যবাদ জানানোর ভাষা নেই দর্শকদের, একই সঙ্গে আমি দারুণ উত্তেজিত।’

এই সিনেমাতে অনিদ্রা রোগে ভোগা এক প্রাক্তন পুলিশ অফিসারের গল্প উঠে এসেছে। যিনি দুনিয়ার চোখে বহুদিন আগেই মৃত, তবে দুর্নীতিগ্রস্ত সমাজব্যবস্থার বিরুদ্ধে অগোচরেই লড়াই চালাচ্ছেন তিনি। সেই চরিত্রেই রয়েছেন রাহুল ভাট।

The short URL of the present article is: https://tvforumbd.com/oijc


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান