রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন

আনন্দের মধ্যে দুঃসংবাদ পেলো সৌদি

ফোরাম প্রতিবেদক / ১১৯ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ২৩, ২০২২
আনন্দের মধ্যে দুঃসংবাদ পেলো সৌদি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

২০২২ বিশ্বকাপের অন্যতম হট ফেভারিট আর্জেন্টিনাকে ২-১ গোলে হারিয়ে গোটা বিশ্বকে চমকে দিয়েছে সৌদি আরব। ইতোমধ্যে বিশ্ব ফুটবল ইতিহাসে একে অন্যতম সেরা অঘটন বলে আখ্যায়িত করেছে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো। এই ঐতিহাসিক জয়ের আনন্দে বুধবার (২৩ নভেম্বর) সারাদেশে ছুটি ঘোষণা করেছে সৌদি সরকার।

এই জয়োৎসব উদযাপন করছেন দেশটির সর্বস্তরের মানুষ। এরই মধ্যে দুঃসংবাদ পেলেন তারা। ইনজুরিতে পড়ে গোটা টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন সৌদি ডিফেন্ডার ইয়াসের আল- শাহরানি। মিরর অনলাইন ও ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সৌদির কাছে হেরে বিশ্বকাপ শুরু আর্জেন্টিনার

ম্যাচে আর্জেন্টিনার বল প্রতিহত করতে গিয়ে সতীর্থ গোলকিপার মোহাম্মদ আল-ওয়াইসের সঙ্গে জোরেশোরে ধাক্কা খান শাহরানি। এতে গোলরক্ষকের হাঁটু তার চোয়ালে লাগে। সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

এ দেখে মাঠে আসেন চিকিৎসকরা। এসে আল- শাহরানিকে চিকিৎসা দেন তারা। কিন্তু তাতে উঠে দাঁড়াতে পারেননি তিনি। পরে তাকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় অপরাধীর মতো বিস্ময়ের চোখে তার দিকে তাকিয়ে থাকেন আল-ওয়াইস।

পরে আল-শাহরানির স্ক্যান করা হয়। ইতোমধ্যে সেই রিপোর্ট হাতে পাওয়া গেছে। এতে দেখা যায়, তার মুখের বাঁমদিকের একাধিক হাড় ভেঙে গেছে। ফলে দ্রুত তাকে জার্মানিতে উড়িয়ে নিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন সৌদি ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান।

হাড় ভাঙা ছাড়াও মুখের মধ্যে তীব্র রক্তক্ষরণ হচ্ছে আল- শাহরানির। চিকিৎসকরা বলছেন, যত দ্রুত সম্ভব তার অস্ত্রোপচার করা দরকার। ফলে প্রাইভেট জেটে করে তাকে জার্মানিতে নিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন প্রিন্স সালমান।

ইতোমধ্যে চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন সৌদি অধিনায়ক সালমান আল-ফারাজ। এবার বিশ্বকাপ অভিযান শেষ হয়ে গেলো শাহরানিরও। স্বাভাবিকভাবেই বড়সড় ধাক্কা খেল আরব মুলুকের দলটি।

The short URL of the present article is: https://tvforumbd.com/2udm


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান