বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

আনকাট সেন্সর পেল ‘পরাণ’

ফোরাম প্রতিবেদক / ২০১ জন দেখেছেন
আপডেট : জুলাই ৩, ২০২২
আনকাট সেন্সর পেল ‘পরাণ’
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আসন্ন ঈদুল আজহায় মুক্তির অপেক্ষায় আছে বিদ্যা সিনহা মিম ও শরীফুল রাজ অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি ‘পরাণ’। রোববার (৩ জুলাই) সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে ছবিটি।

এরই মধ্যে চাউর হয়েছে বরগুনার আলোচিত রিফাত হত্যা গল্প অবলম্বনে নির্মিত হয়েছে ‘পরাণ’। ত্রিভূজ প্রেমের এ সিনেমায় রিফাত চরিত্রে ইয়াশ রোহান, মিন্নি চরিত্রে বিদ্যা সিনহা মিম এবং নয়ন বন্ডের চরিত্রে শরীফুল রাজ অভিনয় করেছেন। এটি নির্মাণ করেছেন মেধাবী পরিচালক রায়হান রাফি।

তবে রিফাত হত্যাকাণ্ড নিয়ে এ ছবি নির্মিত হয়েছে- তা স্বীকার করেননি কলাকুশলীরা। কিন্তু ইতোমধ্যে ‘পরাণের’ অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। এ নিয়ে ৪ বছর পর ঈদে মুক্তি পেতে পারে মিম অভিনীত কোনো ছবি। সঙ্গত কারণে এ নিয়ে উচ্ছ্বসিত তিনি।

মিম বলেন, ‘পরাণ’ নিয়ে আমি ভীষণ আশাবাদী। আশা করি, ছবিটি ভালো ব্যবসা করবে। রোমাঞ্চকর একটি কাহিনী নিয়ে এটি নির্মিত হয়েছে। আমি মনে করি, সিনেমাটি ব্যাপক সাড়া ফেলবে। এজন্য দর্শকদের হলে গিয়ে ‘পরাণ’ দেখার অনুরোধ জানান তিনি।

এ প্রসঙ্গে শরীফুল রাজ বলেন, এ ধরনের ছবিতে প্রথম অভিনয় করেছি। এটি নিয়ে ভীষণ রোমাঞ্চিত আমি। ছবিটি সব শ্রেণি-পেশার মানুষের মন কাড়বে বলে আশা করছি। সিনেপ্রেমীদের উদ্দেশে শুধু বলব, আপনারা হলে এসে ‘পরাণ’ দেখুন।

বহু কাঙ্ক্ষিত সিনেমাটি নির্মিত হয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিসের ব্যানারে। ছবিটির পরিচালক রায়হান রাফি বলেন, কুরবানির ঈদে ছবিটি মুক্তি দিতে প্রস্তুত আমরা। তাই ইতোমধ্যে টিকিট বিক্রি শুরু করেছি। এটি প্রচারণার অংশ। যদি সিনেমাটি মুক্তি না পায়, তাহলে দর্শকের টাকা ফেরত দেয়া হবে।

The short URL of the present article is: https://tvforumbd.com/culf


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান