মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন

আদিত্যকে ভুলতে কী করছেন অনন্যা পান্ডে

বিনোদন ডেস্ক / ২৬ জন দেখেছেন
আপডেট : জুন ১১, ২০২৪
আদিত্যকে ভুলতে কী করছেন অনন্যা পান্ডে
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। সচরাচর বলিউডের তারকাসন্তানদের সঙ্গে দেখা যায় না উরফি জাবেদকে। ‘বহিরাগত’ হিসেবেই পরিচিত তিনি। অনন্যার সঙ্গে এক পার্টিতে এবার দেখা গেল উরফিকে। সেই পার্টির ছবি সামাজিক মাধ্যমে ভাগ করে নিলেন উরফি।

আদিত্যের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই নাকি ‘মনমরা’ হয়ে আছেন। অনুরাগীদের এমনটাই দাবি। এদিকে উরফির সঙ্গে তোলা এক ছবিতে জানান দিচ্ছে পার্টিতে মজে অনন্যা। আদিত্যের সঙ্গে কাটানো সময় ভোলার জন্যই কি নিজেকে অন্য দিকে ব্যস্ত রাখার চেষ্টা করছেন অনন্যা? উরফির সঙ্গে অভিনেত্রীর নতুন ছবি দেখে প্রশ্ন তুলছে নেটাগরিকেরা।

অনন্যার সঙ্গে তাঁর এই ছবি দেখে বেশ অবাক হয়েছে নেটাগরিকেরা। সেই একই পার্টিতে উপস্থিত ছিলেন স্যোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ওরি, অভিনেতা অর্জুন কাপুর, আরহান খানসহ আরও অনেকে।

কিছুদিন আগে একটি ভিডিওতে স্যোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ওরি অনন্যাকে জিজ্ঞেস করেন, সপ্তাহান্তে জীবন থেকে কী হারিয়েছেন তিনি। জবাবে অনন্যা বলেন, তিনি মন হারিয়েছেন।

বিচ্ছেদের পর থেকে নাকি নিজের পোষ্যের সঙ্গেই বেশি সময় কাটাচ্ছেন তিনি। যদিও, বিচ্ছেদ নিয়ে সরাসরি কিছু বলেননি তিনি।

অন্যদিকে, অনন্যার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন আদিত্যও। সম্প্রতি এক সাক্ষাকারে তিনি বলেন, ‘‘আমি ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই চুপ থেকেছি। আর এটাই আমি পছন্দ করি। আমার ব্যক্তিগত জীবন সম্পর্কে মানুষের জানা দরকার, এমনটা আমার কখনও মনে হয়নি। সব প্রকাশ না করে, ব্যক্তিগত জীবন নিজের মধ্যেই রাখতে পছন্দ করি। ”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান