সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

আজান শুনে সংবাদ সম্মেলন থামিয়ে দিলেন ভারতীয় অভিনেতা

ফোরাম প্রতিবেদক / ১২২ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ১১, ২০২৩
আজান শুনে সংবাদ সম্মেলন থামিয়ে দিলেন ভারতীয় অভিনেতা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আজানের শব্দ শুনে সাময়িক সময়ের জন্য কথা বলা বন্ধ করে দেন এক ভারতীয় অভিনেতা। নিজের ‘তেরে ইশক ম্যায় ঘায়েল’ শো’র জন্য এক সংবাদ সম্মেলনে হাজির হয়েছিলেন কারান কুন্দ্র। এসময় তার সহকর্মী রিম শেখ বলেন, আজান হচ্ছে। এরপর দুই মিনিটের জন্য চুপ থাকতে বলেন কারান। এমন আচরণ দেখানোর পর ভক্তদের হৃদয় জয় করে নিয়েছেন বিগ বসের সাবেক এই তারকা। খবর টাইমস অব ইন্ডিয়া’র।

ওই সংবাদ সম্মেলনের একটি ভিডিও একটি ফ্যান পেজে শেয়ার করা হয়। সেখানে দেখা যায়, নিজেদের শুটিং নিয়ে কথা বলছেন কারান। এসময় কারানকে আজানের কথা বলেন তার সহকর্মী রিম। এরপর কারান বলেন, আমরা কী কিছু সময়ের জন্য চুপ থাকতে পারি? আজানের জন্য? মাত্র দুই মিনিটের জন্য। তারপর কিছু সময়ের জন্য থাকতে দেখা যায় তাদের।

অভিনেতার এমন আচরণে অনেকেই মুগ্ধ হয়েছেন। তাকে সবাই প্রশংসা ভাসাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় অনেকে লেখেন, ভারতে এমনও হিন্দু রয়েছে, হৃদয় জিতে নিয়েছেন। আরেকজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, হিন্দু হয়ে মুসলিম কালচারের প্রতি সম্মান দেখানো বড় বিষয়। দেখতে যতটা সুন্দর ও সুদর্শন, তার হৃদয়ও ততটা পরিষ্কার। ঈশ্বর তোমার মঙ্গল করুন। তোমার সব স্বপ্ন পূরণ করুন।

The short URL of the present article is: https://tvforumbd.com/0n76


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান