বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

আজকাল আমার জীবনে কোনো বিতর্ক নেই: রণবীর

ফোরাম প্রতিবেদক / ৩০০ জন দেখেছেন
আপডেট : মার্চ ৬, ২০২৩
আজকাল আমার জীবনে কোনো বিতর্ক নেই: রণবীর
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

মাঝে মাত্র আর একদিন। ৮ মার্চ মুক্তি পাচ্ছে বলিউড তারকা রণবীর কাপুরের সিনেমা ‘তু ঝুঠি ম্যায় মক্কার’। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন শ্রদ্ধা কাপুর।

মুক্তি ঘিরে বেশ কিছুদিন ধরেই জোর কদমে সিনেমাটির প্রচারে ব্যস্ত দুই তারকা। তবে আশ্চর্যজনকভাবে ট্রেইলার রিলিজের পর থেকে একসঙ্গে প্রচারে দেখা যাচ্ছে না তাদের।

আলাদাভাবে সিনেমার প্রমোশন করছেন রণবীর-শ্রদ্ধা। যেখানে রণবীর হাজির সেখানে গায়েব শ্রদ্ধা। আবার কোথায় তার বিপরীত। আর এ নিয়েই বলিপাড়ার অন্দরে শুরু হয়েছে নানান ফিসফিসানি।

কেউ কেউ তো বলছেন বিয়ের পর বরকে নিয়ে বেশিই পজেসিভ আলিয়া। অন্য নায়িকার থেকে স্বামী নাকি দূরে থাকার নির্দেশ দিয়েছেন আলিয়া। সত্যি কি তাই? সম্প্রতি এক সংবাদ সম্মেলনে এমনই প্রশ্নের মুখোমুখি হয়েছেন রণবীর।

তাকে জিজ্ঞেস করা হয়, ‘আলিয়া বারণ করেছে নাকি শ্রদ্ধার সঙ্গে সিনেমার প্রোমট করতে?’

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, এমন প্রশ্নের জবাবে কোনো রাখঢাক না রেখে রণবীর বলেন, ‘ও কেন বারণ করতে যাবে? আপনি অযথা গুজব ছড়াচ্ছেন। এমন কথা কেউ বলেনি। কন্ট্রোভার্সি তৈরির দরকার নেই। আজকাল আমার জীবনে কোনও বিতর্ক নেই।’

রণবীরের কথায়, এই নতুন জুটির রসায়ন প্রথমবার বড় পর্দায় দেখুক দর্শক, এমনটাই চান নির্মাতারা। তাই পৃথকভাবে সিনেমার প্রচার সারছেন তারা। সদ্যই কলকাতায় সিনেমার প্রচারেও একাই হাজির হয়েছিলেন রণবীর। ‘দ্য কপিল শর্মা শো’তেও রণবীরের পাশে দেখা মেলেনি শ্রদ্ধার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান