মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

আকরাম থেকে অনিল অম্বানী, সুস্মিতার প্রেমিক-তালিকায় আর কারা?

ফোরাম প্রতিবেদক / ২০৩ জন দেখেছেন
আপডেট : জুলাই ১৫, ২০২২
আকরাম থেকে অনিল অম্বানী, সুস্মিতার প্রেমিক-তালিকায় আর কারা?
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

দু’জনে প্রেমে হাবুডুবু। দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী ললিত মোদী এবং সুস্মিতা সেন। এ নিয়ে মোট এক ডজনের বেশি প্রেমে জড়ালেন সুন্দরী অভিনেত্রী! হইচই ফেলে দিয়েছে দু’জনের ছবি। ললিত মোদী এবং সুস্মিতা সেন। মলদ্বীপে জমাটি ছুটির সেই ছবির সঙ্গেই দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ীর সগর্ব ঘোষণা— প্রেম করছেন তাঁরা! বিয়ে করে ফেলেছেন নাকি দু’জনে? দেশজুড়ে জল্পনা তুঙ্গে উঠতেই ললিতের ব্যাখ্যা, আপাতত দু’জনে প্রেম করছেন জমিয়ে। তবে সাত পাকে ঘুরতেই পারেন শিগগিরই। তবে এক-আধটা নয়, ললিতকে নিয়ে সুন্দরী অভিনেত্রীর জীবনে প্রেমিক পুরুষের সংখ্যা এক ডজন পেরিয়ে গেল। জানেন কি, তালিকায় রয়েছেন ওয়াসিম আকরাম, মহেশ ভট্ট থেকে অনিল অম্বানিও?

রোহমান শল: ২৭ বছরের অসমবয়সি প্রেমিক রোহমানের সঙ্গে কিছু দিন হল বিচ্ছেদ ঘোষণা করেছেন সুস্মিতা। তার আগে প্রেম থেকে ঘোরাঘুরি, পার্টি থেকে খাওয়াদাওয়া, সবই নিয়মিত প্রকাশ্যে আনতেন দু’জনে। পেশায় মডেল রোহমানের সঙ্গে এখনও অভিনেত্রীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক।

ঋত্বিক ভাসিন: রোহমানের আগে মুম্বইয়ের রেস্তরাঁ মালিক ঋত্বিকের সঙ্গে ভালবাসায় জড়িয়েছিলেন সুস্মিতা। ক্রিকেট তারকা জাহির খান এবং বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটকের বিয়েতে যুগলে দেখা গিয়েছিল তাঁদের। চার বছরের সম্পর্কে দাঁড়ি পড়ে ২০১৭-য়।

রণদীপ হুডা: মডেল-অভিনেতা রণদীপের প্রেমে এক সময়ে হাবুডুবু খেয়েছেন সুস্মিতা। রীতিমতো শোরগোল ফেলেছিল তাঁদের সম্পর্ক। ‘কর্মা অ্যান্ড হোলি’ ছবির শ্যুটে আলাপ থেকে প্রেম। বিচ্ছেদের পরেও বন্ধুই রয়ে গিয়েছেন তাঁরা।

বিক্রম ভট্ট: সুস্মিতার আর এক হইচই ফেলা প্রেম পরিচালক বিক্রম ভট্টের সঙ্গে। ‘দস্তক’ ছবিতে কাজ করতে গিয়ে বিবাহিত বিক্রমের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রী। তার জেরে নাকি ঘর ভেঙেছিল পরিচালকের!

সঞ্জয় নারাং: বিক্রমের সঙ্গে প্রেম ভেঙে একা হয়ে পড়া সুস্মিতার মনে জায়গা করে নিয়েছিলেন হোটেলমালিক সঞ্জয়। সম্পর্ক অবশ্য বেশি দূর গড়ায়নি।

বান্টি সচদেব: বান্টির সঙ্গে সুস্মিতার ভালবাসার কাহিনি বেশ সংক্ষিপ্ত। অল্প দিনের প্রেম পেরিয়েই সম্পর্কে ইতি টানেন দু’জনে।

সাবির ভাটিয়া: হটমেলের প্রতিষ্ঠাতা, ইন্দো-আমেরিকান ব্যবসায়ী সাবিরের প্রেমেও এক সময়ে মজেছিলেন সুস্মিতা। সে ভালবাসাও টেকেনি বেশি দিন।

মুদস্‌সর আজিজ: সুস্মিতা-মুদস্‌সরের প্রেমও অল্প দিনের। পরিচালক মুদস্‌সরের সঙ্গে আলাপ থেকে সম্পর্কের সূত্রপাত ‘দুলহা মিল গয়া’র সেটে। বিচ্ছেদও হয় ক’দিনের মধ্যেই।

মানব মেনন: কেরিয়ারের শুরুর দিকে আর এক পরিচালক মানবের প্রেমেও ডুব দিয়েছিলেন সুস্মিতা। সে সম্পর্কের আয়ু ফুরোয় অচিরেই।

ওয়াসিম আকরাম: তবে তুমুল শোরগোল ফেলেছিল আক্রম-সুস্মিতার প্রেমের কাহিনি। বেশ অনেক দিন নাকি সম্পর্কে ছিলেন দু’জনে। বলিপাড়ার গুঞ্জন বলে, পাকিস্তানি ক্রিকেটারকে নাকি বিয়েও করেছিলেন অভিনেত্রী!

অনিল অম্বানি: সুস্মিতার সাড়াজাগানো প্রেমিকদের অন্যতম নিঃসন্দেহে অনিল। দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ীর সঙ্গে স্ত্রী টিনার সম্পর্কে তিক্ততার ফাঁক গলেই নাকি তাঁর মনে জায়গা করে নেন অভিনেত্রী। শোনা যায়, সুস্মিতাকে ২২ ক্যারাটের হিরের আংটি উপহার দিয়েছিলেন অনিল! সম্পর্ক অবশ্য বিশেষ পোক্ত হয়নি তাতে।

রজত তারা: তবে সুস্মিতার জীবনে প্রথম প্রেম হয়ে এসেছিলেন রজত। তখনও বিশ্বসুন্দরীর খেতাব জোটেনি অভিনেত্রীর। দিল্লিবাসী, সদ্যতরুণী সুস্মিতা সে সময়েই রজতের সঙ্গে সম্পর্কে জড়ান।

The short URL of the present article is: https://tvforumbd.com/quae


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান