মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

আইফেল টাওয়ারের সামনে বসে পোজ দিলেন শুভশ্রী

ফোরাম প্রতিবেদক / ২২০ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ১৬, ২০২২
আইফেল টাওয়ারের সামনে বসে পোজ দিলেন শুভশ্রী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

মাথার ঘাম পায়ে ফেলে কাজ করা, আর তারপর চুটিয়ে ছুটি উপভোগ করা, এটাই মূলমন্ত্র ওপার বাংলার তারকা শুভশ্রী গঙ্গোপাধ‍্যায় এবং রাজ চক্রবর্তীর। রাজের পরপর দুটি ছবি মুক্তি পেয়েছে কয়েক মাসের ব‍্যবধানে। প্রথমে হাবজি গাবজি, আর তারপর ধর্মযুদ্ধ। দুটি ছবিই অনেকদিন আগেই শুট করা ছিল রাজের। দুটি ছবিতেই অভিনয় করেছেন শুভশ্রী। এছাড়াও তাঁর আরো একটি ছবি মুক্তি পেয়েছে, ‘বিসমিল্লা’।

গত কয়েক মাস টানা কাজের মধ‍্যে কেটেছে রাজ শুভশ্রী। আর তারপরেই তাঁদের দরকার হয়ে পড়েছে কয়েকদিনের লম্বা ছুটির। আর রাজশ্রী জুটির কাছে ছুটি মানেই বেড়ু বেড়ু, সে দেশের মধ‍্যেই হোক বা বিদেশে। কিছুদিনের ছুটি হাতে পেয়েই তাই দুজনে পাড়ি জমিয়েছেন ইউরোপের উদ্দেশে।

প্রকাশ হলো সালমান খুনের ছক

দুই রূপকথার দেশ সুইজারল‍্যান্ড আর প‍্যারিস ঘুরতে গিয়েছেন রাজ শুভশ্রী, আর সঙ্গে অবশ‍্যই ইউভান। সুইজারল‍্যান্ডের নৈসর্গিক প্রকৃতির শোভায় যেন হারিয়ে গিয়েছিলেন তিনি। সবুজ ঘাসের গালিচায় ঢাকা উপত‍্যকা এবং বরফে ঢাকা পাহাড়ের চূড়ায় দাঁড়িয়ে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনজনে।

সুইজারল‍্যান্ডে ঘুরে প‍্যারিসের পথে পাড়ি দিয়েছিলেন রাজ শুভশ্রী এবং ইউভান। ইউরো রেলে চেপে প‍্যারিস পৌঁছেছেন তিনজন। আর প‍্যারিসে পৌঁছেই ছবি তুলে পাঠিয়ে দিয়েছেন অনুরাগীদের জন‍্য। প‍্যারিস মানেই আইফেল টাওয়ার, প্রেমের শহর। ফ্লোরাল পোশাকে আইফেল টাওয়ারের সামনে বসে পোজ দিয়েছেন শুভশ্রী।

চতুর্থ সন্তানের জন্ম দিতে চলেছেন রায়ান-পত্নী ব্লেক

তবে নেটিজেনদের নজর কেড়েছে অভিনেত্রীর জুতোর সাইজ। এত বড় জুতো দেখে অনেকেই প্রশ্ন করেছেন, কত সাইজের জুতো পরেন অভিনেত্রী? সন্ধ‍্যায় প‍্যারিসের রাস্তায় ঘুরে বেড়ানোর ভিডিও শেয়ার করেছেন পরিচালক রাজও।

প্রসঙ্গত, আগামীতে বৌদি ক‍্যান্টিন, ইন্দুবালা ভাতের হোটেল এবং ডক্টর বক্সী ছবিতে দেখা যাবে শুভশ্রীকে। অন‍্যদিকে বলিউড ডেবিউ করতে দেখা যাবে রাজকে। তাই কাজে ঝাঁপিয়ে পড়ার আগে আশ মিটিয়ে ঘুরে নিচ্ছেন দুজনেই। বাংলাহান্ট

The short URL of the present article is: https://tvforumbd.com/sda6


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান